বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারি তরুণীকে গ্রেপ্তার করল পুলিশ

28

ওয়েব ডেস্ক, ২৫ সেপ্টেম্বরঃ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা তরুণীকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে তোলা আদায়ের অভিযোগ আনা হয়েছে। বুধবার তিনি যখন শাহজাহানপুর আদালতে আগাম জামিনের আবেদন জানাতে যাচ্ছিলেন তখন তাকে তাঁর গাড়ি থেকে তুলে এনে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে উত্তরপ্রদেশ পুলিশ। বুধবার সকালে ওই আইনের ছাত্রীকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

সরকারি সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ওই তরুণীর বিরুদ্ধে পাঁচ কোটি টাকা তোলার চাওয়ার অভিযোগ দায়ের করেছিলেন বিজেপির ওই নেতা। জানা গিয়েছে বিজেপি নেতার করা অভিযোগের ভিত্তিতেই এবং তোলা চাওয়ার একটি ভিডিও দেখে তাঁর ভিত্তিতেই বুধবার তাকে আদালত চত্ত্বর থেকে গ্রেফতার করে সিট। যদিও তোলা আদায়ের সন্দেহে ইতিমধ্যে ওই তরুণীর তিন বন্ধুকেই গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু তোলা আদায়ের অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করে গিয়েছেন ওই তরুণী।

তরুণীর পরিবারের অভিযোগ,সকালে জোর করে ওই তরুণীকে তুলে নিয়ে যায় পুলিশ। এমনকি তার পায়ে জুতোও ছিল না। প্রথমে হাসপাতালে মেডিক্যাল চেকআপের পর তাঁকে গ্রেফতার করে পুলিশ। এদিকে অভিযুক্ত ৭২ বছরের চিন্ময়ানন্দকে দুদিন জেলে থাকার পর রবিবার অসুস্থতার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ওই ছাত্রীর অন্তর্বর্তী জামিনের আবেদন করেছে আদালতে। যার শুনানি বৃহস্পতিবার, তার আগেই তাকে গ্রেফতার করা হয়েছে।

ওই আইনের ছাত্রী অভিযোগ করেছিলেন এক বছরেরও বেশি সময় ধরে তাঁকে ধর্ষণ করেছেন চিন্ময়ানন্দ। এমনকি ভিডিও তুলে ব্ল্যাকমেল করত বলেও অভিযোগ করেছিল ওই ছাত্রী। এই মামলায় সুপ্রিম কোর্টের নির্দেশে সিটও গঠন হয়। এদিকে চিন্ময়ানন্দের আইনজীবী পাল্টা তোলাবাজির অভিযোগ আনেন অভিযোগকারিনী ছাত্রী এবং তিন বন্ধুর বিরুদ্ধে।