গণপিটুনিতে মৃত্যু ব্যক্তির, তদন্তে পুলিশ

163

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ গণপিটুনিতে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে, শনিবার রাতে মোথাবাড়ি থানার পঞ্চনন্দপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের গোলকটোলা গ্রামে। রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই ব্যক্তির।পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম অজয় কুমার দাস (৪৬)। বাড়ি গোলকটোলা গ্রামে। অভিযুক্ত চিরঞ্জিত মন্ডল সহ ৭ জন।

জানা গেছে, অজয় বাবু শনিবার রাতে তার একটি গরুকে রাস্তার ধারে বাঁশের খুঁটিতে বাঁধছিলেন। অভিযোগ, সেই সময় মদ্যপ অবস্থায় চিরঞ্জিত মন্ডল ও তাঁর দলবল ওই রাস্তা দিয়ে মোটর বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। রাস্তার ধারে গরু বাঁধাকে কেন্দ্র করে তাদের দুইজনের মধ্যে বচসা শুরু হয়। বচসার জেরে গ্রামের ৬ জনকে নিয়ে অজয়ের উপর শুরু হয় বেদম প্রহার। তাঁর উপর চলে কিল-ঘুষি ও ইট দিয়ে মারধর এমনটাই অভিযোগ করেন তিনি।

এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় অজয়কে। রবিবার রাতে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় মোথাবাড়ি থানার পুলিশ। তাঁরা এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।  অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।