অবৈধভাবে স্ট্যান্ড বানিয়ে টাকা তোলার অভিযোগ, পুলিশের হাতে আটক ৩

113

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ অবৈধভাবে সাইকেল ও গাড়ির স্ট্যান্ড বানিয়ে টাকা তোলার অভিযোগ স্থানীয় যুবকদের বিরুদ্ধে। ঘটনাটি শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকে ঘোষপুকুর এলাকার।

ইংরেজি নববর্ষের দিনে ঘোষপুকুরে ইকো পার্কে পর্যটকদের ঢল উপচে পড়ে। এই দেখে বাইরে থেকে আসা পর্যটকদের গাড়ি থেকে অবৈধ ভাবে টাকা তোলার অভিযোগ উঠে স্থানীয় যুবকদের বিরুদ্ধে। পর্যটকরা এই বিষয়টি নিয়ে ঘোষপুকুর বনবিভাগের কর্মীদের জানায়। এরপর ঘোষপুকুর বনবিভাগের তরফ থেকে স্থানীয় থানায় জানানো হয় বিষয়টি।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিধাননগর থানার পুলিশ। সেখানে পুলিশ অবৈধ ভাবে টাকা তোলার অভিযোগে তিনজনকে আটক করে। যদিও ওই তিন যুবককে পুলিশের গাড়িতে তুলতে গেলে স্থানীয়রা চড়াও হন পুলিশকর্মীদের উপর। বেশ কিছুক্ষণ পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বেশ কিছু মানুষ।

ঘটনার খবর পেয়ে ছুটে যায় গ্রামীন ডিএসপি অচিন্ত্য গুপ্ত,ফাঁসিদেওয়া থানার ওসি সুজিত লামার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় । শেষ পর্যন্ত পুলিশ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে। ধৃতদের নাম সঞ্জীব সিংহ, সঞ্জয় দত্ত ও সুকুমার বেগ। এবিষয়ে গ্রামীন ডিএসপি অচিন্ত্য গুপ্ত বলেন, আমরা গোটা ঘটনার তদন্ত শুরু করেছি।