এক ব্যবসায়ীকে গুলি করে খুন করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে, তদন্তে পুলিশ

127

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ এক ব্যবসায়ীকে গুলি করে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। আহত হয়েছেন আরও এক ব্যবসায়ীয়। ঘটনাটি ঘটেছে উওর দিনাজপুর জেলা করণদিঘী থানা ৩৪ নম্বর জাতীয় সড়কে পাশে ভারতীয় স্টেট ব্যাঙ্কের পাশেই। মৃত ওই ব্যবসায়ীর নাম সুবেশ দাস। আহত হয়েছে অপর এক ব্যবসায়ীয় বাবলু সিংহ। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে করণদিঘী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকেই রায়গঞ্জ হসপিটালে নিয়ে যায় চিকিৎসা জন্য দূগা পূজা নবমী সন্ধ্যায় এমন ঘটনা করণদিঘীতে এমন ঘটনায় করণদিঘী গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুবেস দাস নামে ওই ব্যবসায়ী একটি মুরগি দোকান করতেন। তার বাড়ি খিকিটোলা গ্ৰামে। দূগাপূজার নবমী সন্ধ্যায় নিজের দোকানে ছিলেন তিনি। হঠাৎ দুষ্কৃতীরা তার দোকানে ঢুকে কিছু বুঝে ওঠার আগে দুষ্কৃতীরা সুবেস দাসের বুকে দুটি গুলি করে।ঘটনাস্থলে মৃত্যু হয় সুবেস দাসের।

সুবেস দাসের সাথে পোল্টি মুরগির ব্যবসায়ী বাবলু সিংহ ছিলেন। দুষ্কৃতীরা তাকে গুলি ও ছুরি মারে, কেটে দেওয়া হয় গলার নলিও। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা প্রথমে করণদিঘী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকেই রায়গঞ্জ হসপিটালে নিয়ে যায় চিকিৎসা জন্য দূগাপূজা নবমী সন্ধ্যায় এমন ঘটনা করণদিঘীতে এমন ঘটনায় করণদিঘী গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েন।

ওই ঘটনায় পুলিশ প্রশাসন আধিকারিকরা এমন ঘটনায় হতবাক হয়ে যান এরপর তারা ঘটনাস্থলে যান এলাকা ঘুরে দেখেন। ওই ঘটনার পর দুষ্কৃতীরা পলাতক। ওই ঘটনার খবর করণদিঘী গ্রামীণ হাসপাতালে পৌঁছে যান এলাকার বিধায়ক মনোদেব সিনহা সহ আরো অনেকে।

এদিন এবিষয়ের বিধায়ক মনোদেব সিনহা বলেন, পুলিশ প্রশাসন দ্রুত দুষ্কৃতীদের খোজ খবর নিয়ে তাদের তল্লাশি শুরু করে গ্রেপ্তার করুক। দুষ্কৃতীদের হাতে মৃত্যু সুবেদ দাসের পরিবার পাশে রয়েছি। দুষ্কৃতীদের হাতে মৃত্যু সুবেদ দাস পরিবার লোকজন সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।