প্রায় ১ কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার করল পুলিশ

155

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: প্রায় ১ কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার করল পুলিশ।  রবিবার রাতে ৩৪ নম্বর জাতীয় সড়কের জালালপুর ডাঙ্গায় হাসপাতালের নিকট জালালপুর রথের মেলার রাস্তার মোড়ের কাছে ব্রাউন সুগার ভরতি ওই গাড়িটিকে পাকড়রাও করে কালিয়াচক থানার পুলিশ। ওই গাড়ি থেকেই উদ্ধার হয় এক কেজি আটশো গ্রামের ব্রাউন সুগার। এছাড়াও পুলিশ ওই মালবাহী বুলরো পিকআপ ভ্যানটিকেও আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে ব্রাউন সুগার পাচারের খবর পেয়ে রবিবার ভোররাতে কালিয়াচক থানার পুলিশ অভিযান চালায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর। আর তাতেই পুলিশের ফাঁদে পা ফেলে ওই ব্রাউনসুগার পাচারকারী গাড়িটি। জানা গিয়েছে, যদিও পুলিশের হাতে ধরা পড়তেই গাড়ি ফেরে পালিয়ে যায় ড্রাইভার। ধৃতদের কাছ থেকে উদ্ধার হওয়া ব্রাউন সুগার যার আনুমানিক বাজার মূল্য কোটি টাকার উপর বলে জানা গিয়েছে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, মূলত ভোররাতের দিকে পুলিশের নজর এড়িয়ে ব্রাউন সুগারগুলি অন্য কোথাও পাচারের চেষ্টা করা হচ্ছিল। যদিও এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।