অজ্ঞাত পরিচয়ের যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার,খুনের অনুমান পুলিশের

467

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ আমবাগান থেকে অজ্ঞাত পরিচয়ের যুবতীর অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহ উদ্ধার। ধর্ষণের পরই খুন বলে অনুমান এলাকাবাসীর। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার কামালপুর এলাকার রাজ্য সড়ক থেকে সামান্য দূরে আম বাগানে। শনিবার সকালে এই দেহ উদ্ধারকে ঘিরে জোর চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। পুলিশ দেহ উদ্ধার করে যুবতীর পরিচয় জানতে ও ঘটনার কিনারা করতে তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই আমবাগান নির্জন এলাকা। এদিন সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে যুবতীর অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহটি।ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকাজুড়ে।খবর পেয়ে ছুটে আসে মানিকচক থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঘিরে দেওয়া হয় এলাকার।

স্থানীয়রা জানান,মৃত যুবতীর মুখে ও দেহে আগাতের চিহ্ন রয়েছে। দেহের পাশে পড়ে রয়েছে যুবতীর জুতা,কাপড়, ব্যাগ সহ সাজাগোজার নানান সামগ্রী। এমনকি ব্যবহার করা কন্ডোম পড়ে রয়েছে দেহের পাশেই। তা দেখে স্থানীয়দের অনুমান,যুবতীকে ধর্ষণ করার পরই খুন করা হয়েছে। যদিও এই যুবতীকে পরিচয় জানা এখনো সম্ভব হয়নি।

এদিকে ঘটনাস্থলে ছুটে আসে মালদা জেলা ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ পুলিশ প্রশাসনের পদস্থ কর্তারা। ঘটনাস্থল থেকে পুলিশ নমুনাও সংগ্রহ করেছে ।যুবতীর দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ।