দিনহাটার ভেটাগুড়িতে পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি ছোড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

23

দিনহাটা, ১৫ সেপ্টেম্বর: সংসদ নিশীথ প্রামাণিকের বাড়ি সংলগ্ন পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি ছোড়ার  অভিযোগ উঠল এক দল দুষ্কৃতীদের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে, দিনহাটা ১নং ব্লকের ভেটাগুড়ি বাজার চত্বর এলাকায়। ওই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। ওই ঘটনার পর ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা  হয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন ধরে ভেটা গুড়ি  এলাকায় রাজনৈতিক ভাবে হিংসা চলছে। এলাকা কর দখলে থাকবে তা নিয়ে চলছে সংঘর্ষ। শনিবার রাত সাড়ে ১০টা নাগাদ এলাকায় বোমা ও গুলির আওয়াজ পাওয়া যায়। ওই ঘটনায় এলাকায় মানুষ আতঙ্কিত। পরে জানা যায়, যে পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ও বোমা ছোড়া হয়েছে। তাতে একটি পুলিশের গাড়িতে গুলি লাগে বলে অভিযোগ। যেখানে পুলিশ নিরাপদ নেই সেখানে সাধারণ মানুষ কিভাবে নিরাপদে থাকবে। তাই এলাকার মানুষ খুবই আতঙ্কিত রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ভেটা গুড়ি এলাকায় বোমাবাজি করার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। তারপর কিছু দুষ্কৃতি পুলিশের গাড়ি লক্ষ্য করে  বোমা ও গুলি ছোড়ে। যদিও ওই ঘটনায় হতাহতের কোন খবর নেই। শুধু পুলিশের একটি গাড়ি ক্ষতি গ্রস্ত হয়। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা তদন্ত না হওয়ায় পর্যন্ত বলা সম্ভব নয়।

প্রসঙ্গত,লোকসভা নির্বাচনের পর থেকে দিনহাটার নাজিরহাট, গোসানিমারি, সাহেবগঞ্জ, গীতালদহ,বুড়িরহাট, বাসন্তিরহাট, জরাবারি,  পুঁটিমারী, ভেটা গুড়ি সহ বিভিন্ন রাজনৈতিক সংঘর্ষ ঘটেই চলেছে।