সম্প্রীতির বার্তা দিয়ে প্রেস ক্লাবের বিজয়া সম্মিলনী ইসলামপুরে

31

তুষার কান্তি বিশ্বাস,উত্তর দিনাজপুরঃ প্রেস ক্লাবের উদ্যোগে বিজয়া সম্মিলনী হল ইসলামপুরে। রবিবার ইসলামপুর প্রেস ক্লাবের ভবনে এই অনুষ্ঠান হয়।

এদিনের এই অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী,পুরপ্রধান কানাইয়ালাল আগরওয়াল, প্রেস ক্লাবের সভাপতি অলিপ মিত্র, অতিরিক্ত জেলা পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল, ব্লক কংগ্রেস সভাপতি ও কাউন্সিলর মুজাফফর হোসেন,কাউন্সিলর মানিক দত্ত সহ অন্যান্যরা। এদিন এই সন্মলনী অনুষ্ঠানকে ঘিরে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

এদিনের অনুষ্ঠানে সংবাদ ও সাংবাদিকতার স্থানীয় প্রেক্ষাপট নিয়ে আলোচনা করা হয়। সাংবাদিকতার পাশাপাশি এই প্রেস ক্লাবের মহরম ও শারদ সম্মান দেওয়ার বিষয়টিও তুলে ধরা হয়। এদিন বিশেষ অতিথিদের হাত দিয়ে আদর্শ সংঘকে প্রথম, কমল মেমোরিয়াল ক্লাব দ্বিতীয় এবং দেশবন্ধু ক্লাবকে তৃতীয় সন্মানে ভূষিত করা হয়। শুধু তাই নয়, সম্প্রীতির বার্তা দিতে এদিন মহরমের সেরা তাজিয়ার জন্য মুনলাইট ক্লাবকেও পুরুষ্কৃত করা হয় ।

এদিনের এই অনুষ্ঠান প্রসঙ্গে, প্রেস ক্লাবের সম্পাদক কাজল মন্ডল ও সভাপতি সালভা সিং বলেন, প্রতিবছর বিজয়া সম্মিলনীর মাধ্যমে  এই ধরণের সম্প্রীতির অনুষ্ঠান আমরা করে থাকি।