অসুস্হ মিঠুন চক্রবর্তীর সঙ্গে ফোনে কথা মোদির, নিলেন অভিনেতার স্বাস্হ্যের খোঁজ

0
17

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ ফেব্রুয়ারি, কলকাতা: হাসপাতালে মিঠুন চক্রবর্তী। অভিনেতার স্বাস্হ্যের খোঁজ নিতে ফোন করলেন দেশের প্রধানমন্ত্রী। হাসপাতাল সূত্রে খবর, রবিবার মিঠুনের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি কেমন আছেন, তা জানতে চান মোদি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এখন ভাল আছেন তিনি।

শনিবারই তাঁকে আইসিইউ থেকে সরিয়ে কেবিনে দেওয়া হয়েছে। তবে এখন বিশ্রামেই থাকতে হবে ‘মহাগুরু’কে। সোহমের প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং করার সময়েই শনিবার অসুস্থ হয়ে পড়েন মিঠুন। দেরি না করে তাঁকে কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান সোহম। তার পরেই জানা যায়, অভিনেতার ব্রেনস্ট্রোক হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, ইতিমধ্যেই মিঠুনের মস্তিষ্কে এমআরআই-সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলেরই পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন।  মহাগুরুর তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

রবিবার মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।রবিবার হাসপাতালে গিয়ে মিঠুনকে দেখে এসেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। নিজের এক্স হ্যান্ডলে সেই সাক্ষাতের ছবি দিয়েছেন তিনি। গিয়েছিলেন তৃণমূলের সাংসদ দেব এবং বিধায়ক সোহম চক্রবর্তী এবং রাজ চক্রবর্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here