প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ প্রদর্শন কোচবিহারে

72

ওয়েব ডেস্ক, ১১ জানুয়ারিঃ  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এনআরসি ও সি এএ’র মাধ্যমে দেশের মানুষের মধ্যে বিভাজন তৈরি করার চেষ্টা করছেন। আর এরই মধ্যে শনিবার  এরাজ্যে এসেছেন  তিনি। তারই প্রতিবাদে শনিবার এসইউসিআই(সি)-র তরফে তুফানগঞ্জের দলীয় কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি তুফানগঞ্জ শহর পরিক্রমা করে বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। সেখানেই প্রধানমন্ত্রীর কুশপুতুল দাহ করা হয়।

কোচবিহার শহরে আজ সন্ধ্যে সাড়ে ৫টায় কোচবিহার পুরাতন বাস স্ট্যান্ড মোড়ে সাম্প্রদায়িক বিভাজন সৃষ্টিকারী এবং চোরাই পথে এনপিআর এর মাধ্যমে এনআরসি চালুর ও জনবিরোধী নীতির বিরুদ্ধে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করল এসইউসিআই(কমিউনিস্ট) দল। জনবিরোধী নীতি, সমস্ত রাষ্ট্রায়ত্ত সংস্থাকে বেসরকারিকরণ করার প্রচেষ্টাতে ছাত্রদের উপর উপর্যুপরি আক্রমণ এর প্রতিবাদে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন কোচবিহার শহর লোকাল কমিটির সম্পাদক নেপাল মিত্র।

উত্তর দিনাজপুর জেলায় নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ প্রদর্শন হয়। এদিন এসইউসিআই উত্তর দিনাজপুর জেলা সম্পাদিকা মাধবিলতা পালের নেতৃত্বে রায়গঞ্জের ঘড়ি মোড়ে বিক্ষোভ পথসভা করে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়। এস ইউ সি আই নেত্রী মাধবীলতা পাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দাঙ্গাবাজ আখ্যা দিয়ে বলেন, দেশের মানুষের মধ্যে এন আর সি ও সিটিজেন অ্যামান্ডমেন্ড আইন প্রনয়ন করে মানুষের মধ্যে বিভেদ দাঙ্গা বাঁধানোর চেষ্টা করছেন। আজ সারা রাজ্যজুড়ে প্রধানমন্ত্রীর রাজ্য সফরকে ঘিরে  কালো পতাকা প্রদর্শন ও নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ কর্মসূচি গ্রহন করা হয়েছে।