রাজীব কুমার বাঁচার জন্য দিল্লিতে গিয়ে প্রধানমন্ত্রীর শরণাপন্ন হতে হচ্ছে, দাবি জয়প্রকাশ মজুমদার

89

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ কলকাতার পুলিশ কমিশনার  রাজীব কুমার এমন কিছু জানেন যাতে মমতা ব্যানার্জি ভয় পাচ্ছেন। যার জন্য পশ্চিমবঙ্গ সরকারের সহযোগিতায় রাজীব কুমার দেশের কোন রাজ্যে অথবা বিদেশে চলে গিয়েছে। মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শুভ জন্মদিন উপলক্ষে “সেবা সপ্তাহ অভিযান” পালন করতে এসে মালদায় একথা বলেন বিজেপির রাজ্যের সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার।

এদিন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বর এলাকায় সাফাই অভিযানের মাধ্যম দিয়ে সেবা সপ্তাহ অভিযান কর্মসূচি পালন করেন বিজেপির রাজ্য ও জেলা নেতারা। সেখানে উপস্থিত ছিলেন সাংসদ খগেন মুর্মু , বিধায়ক জুয়েল মুর্মু , দলের জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল,  সাধারণ সম্পাদক অজয় গাঙ্গুলী প্রমূখ। এদিন সাফাই অভিযানের পাশাপাশি রোগী এবং তাঁদের আত্মীয়দের ফল বিতরণ করা হয় বিজেপির নেতৃত্তের পক্ষ থেকে।

এই কর্মসূচির পর সাংবাদিকদের খোলামেলা আলোচনায় বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেন, রাজীব কুমার কোথায় কেউ তা জানে না। একসময় তাকে নিরাপত্তা দিচ্ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ধর্নায় বসেছিলেন। আর এখন তার রাজিব কুমারের রক্ষাকবজ উঠে যাওয়াতেই কোন উত্তর নেই। এরাজ্যের পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এখন তার মনে হয়েছে বাঁচার জন্য দিল্লিতে যাওয়া প্রয়োজন তাই তিনি এখন প্রধানমন্ত্রীর শরণাপন্ন হতে হচ্ছেন। কেন তিনি প্রধানমন্ত্রীর কাছে শরণাপন্ন হচ্ছেন, তা সবাই জানে। নতুন করে বলার কিছু নেই।