উত্তরবঙ্গে আসার আগেই দিলীপের বিরূদ্ধে থানায় এফআইআর, ডিওয়াইএফআইয়ের

1443

ফালাকাটা, ২০ জানুয়ারিঃ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উত্তরবঙ্গ সফরের আগে তার বিরুদ্ধে  থানায় এফআইআর দায়ের করল সিপিআইএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। শুধু থানায় লিখিত অভিযোগেই নয়, সোমবার ডিওয়াইএফআইয়ের বিক্ষোভ মিছিলও সংগঠিত হয়। বিক্ষোভ মিছিলের মধ্য দিয়েই তাঁরা ফালাকাটা থানায় বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষের নামে অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, আগামী ২২ জানুয়ারি ফালাকাটার আসবেন বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষ। মঙ্গলবার তিনি কোচবিহার জেলায় আসছেন। প্রথমে তুফানগঞ্জে অভিনন্দন যাত্রায় অংশ নেবেন তারপর একটি জনসভায় বক্তব্য রাখবেন তিনি। এরপর দলের সাংগঠনিক বৈঠক করতে কোচবিহার শহরে জেলা কার্যালয়ে আসবেন তিনি। পরে গুঞ্জবাড়ি পঞ্চানন হলে একটি সভা করবেন তিনি। এরপর কোচবিহার শহরে রাত্রিবাস করে পরের দিন পুন্ডিবাড়িতে কৃষি বিশ্ববিদ্যালয় কর্মচারী ইউনিয়নের সভায় বক্তব্য রাখবেন তিনি। তারপর আলিপুরদুয়ারের ফালাকাটায় তার কর্মসূচি করবেন। 

 ডিওয়াইএফআইয়ের তরফে জানানো হয়েছে, গত কয়েকদিন আগে রানাঘাটে এক সভায় কেন্দ্রীয় সরকারের এনআরসি এবং সিএএ-র প্রতিবাদকারীদের গুলি করে হত্যা করার হুমকি দিয়েছেন দীলিপ ঘোষ। তাঁর এই মন্তব্যের জেরে জনরোষ ছড়িয়ে পড়েছে বিভিন্ন এলাকায়। এরই প্রতিবাদে এদিন ফালাকাটা থানায় দীলিপবাবুর নামে এফআইআর দায়ের করা হয়।