মণিপুর ইস্যুতে প্রধানমন্ত্রীকে নিশানা প্রিয়াঙ্কার

0
69

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ জুলাই, নয়াদিল্লিঃ মণিপুর ইস্যুতে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করলেন প্রিয়াঙ্কা গান্ধি। মণিপুর নিয়ে নরেন্দ্র মোদি রাজনীতি করছেন বলে তোপ দাগলেন তিনি।

উল্লেখ্য, 3 মে থেকে মণিপুর হিংসার আগুন জ্বলছে ৷ 4 মে দু’জন মহিলাকে নগ্ন অবস্থায় প্রকাশ্যে রাস্তায় হাঁটানো হয় বলে অভিযোগ ৷ তাঁদের গণধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে ৷ দীর্ঘ দিন বাদে বুধবার এই ঘটনার ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে ৷

ভিডিয়ো প্রকাশ্যে আসার পর বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘটনার নিন্দা করে বলেন যে কোনও সভ্য সমাজে এই ঘটনা অত্যন্ত লজ্জার। সেই সঙ্গে ঘটনার জন্য দেশের ১৪০ কোটি মানুষের মাথা হেঁট হয়ে গেছে বলে দাবি করেন তিনি। পাশাপাশি আইনশৃঙ্খলা নিয়ে কংগ্রেস শাসিত রাজস্থান এবং ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীকে নিশানা করেন প্রধানমন্ত্রী। তার প্রতিবাদে সরব হলেন প্রিয়াঙ্কা গান্ধি।

শুক্রবার মধ্যপ্রদেশে গোয়ালিয়রে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। কংগ্রেস নেত্রী বলেন, “বিজেপি শাসিত রাজ্যে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। মহিলাদের বিরুদ্ধে অপরাধের ঘটনা বৃদ্ধি পেয়েছে। তাই রাজনীতির জন্যই কংগ্রেস শাসিত রাজ্যগুলিকে নিশানা করা হচ্ছে। চাপে পড়ে বাধ্য হয়েই মোদী মণিপুর ইস্যু নিয়ে মন্তব্য করেছেন।”

মণিপুর ইস্যুতে প্রধামন্ত্রীকে আক্রমণ করেছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তিনি টুইটে লেখেন, প্রধানমন্ত্রী যদি সত্যিই মণিপুর পরিস্থিতি নিয়ে ক্ষুব্ধ হতেন, তাহলে মুখ্যমন্ত্রী বীরেণ সিং-কে বরখাস্ত করতেন। সেই সঙ্গে সংসদে মণিপুর নিয়ে প্রধানমন্ত্রীর বিবৃতিও দাবি করেন কংগ্রেস সভাপতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here