বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রেমিকের বাড়ির সামনে ধর্ণা যুবতীর

39

ওয়েব ডেস্ক, ১৯ সেপ্টেম্বরঃ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশনে বসলো এক কলেজছাত্রী। মঙ্গলবার সকাল থেকে প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায়   বসেছে ওই যুবতী। ওই কলেজছাত্রীর বাড়ি শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামে। সে সিরাজগঞ্জের শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

প্রসঙ্গত, প্রায় তিন বছর আগে হাসানের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় তার। ওই যুবকের বাড়ি সোনাতলা নতুনপাড়া গ্রামে। এদিন কলেজ ছাত্রী অভিযোগ করে বলে বিয়ের প্রলোভন দেখিয়ে তার প্রেমিক তাকে প্রায় দেড় বছর ধরে তার সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছে। অবশেষে ওই যুবতী প্রেমিক হাসান বিয়ে করার কথা বললে সে তাকে বিয়ে করতে অস্বীকার করে। এর পাশাপাশি ধর্নায় বসা ওই যুবতী সাফ জানিয়ে দেয় যদি তার প্রেমিক তাকে বিয়ে না করে তাহলে সে আত্মহত্যা করবে। জানা গেছে, প্রেমিকা ধর্ণায় বসার পর থেকে পালিয়ে বেড়াচ্ছে ওই যুবক।

ধর্নায় বসে ওই কলেজছাত্রী বলেন, কোনো উপায় না পেয়ে আমি আমার প্রেমিকের  বাড়িতে এসে আমরণ অনশনে করছি। সুবিচার না পাওয়া পর্যন্ত আমি এখান থেকে যাব না। হাসান বিয়ে না করলে আমি এখানেই আত্মহত্যা করব।

এ বিষয়ে প্রেমিকের বাড়ির লোকজন জানান, আমার ছেলের সাথে ওই মেয়ের কোনও সম্পর্ক ছিলই না। আমার ছেলের বিরুদ্ধে উঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন। তাই আমরা মেয়ে পক্ষকে ফিরে যেতে বলেছি।