ধর্ষণকারীদের ফাঁসির দাবীতে পুলিশকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

23

নরেশ ভকত বাঁকুড়াঃ গন ধর্ষণের ঘটনায় নির্যাতিতার পরিবারকে অভিযোগ  তুলে নেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠলো। আর এই হুমকিকে চ্যালেঞ্জ জানিয়ে রাস্তায় নামল গ্রামবাসীরা। মঙ্গলবার নির্যাতিতার এলাকার মানুষেরা  ওই অভিযোগ তুলে অভিযুক্তদের গ্রামে গিয়ে বিক্ষোভ দেখায় পরে বাঁকুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

গত ২০ সেপ্টেম্বর বাঁকুড়ার জগন্নাথবাটি গ্রামে নিজের শ্বশুর বাড়ি থেকে কাঞ্চনপুরে  বাপের বাড়ি যাওয়ার পথে বাঁকুড়া বিশ্ববিদ্যালয় কাছাকাছি  ৬০ নম্বর জাতিয় সড়কের ধারে এক মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে গন ধর্ষণের অভিযোগ ওঠে । ওই ঘটনায় নির্যাতিতার পরিবারের তরফে  লিখিত অভিযোগের ভিত্তিতে বাঁকুড়া সদর থানার পুলিশ মোট ৬ জনকে গ্রেফতার করে ।

সেই  ৬ জনের মধ্যে ৪ জনেরই বাড়ি স্থানীয় বলরামপুর গ্রামে।এরপর থেকে অভিযুক্তদের পরিবার ক্রমাগত নির্যাতিতার পরিবারকে অভিযোগ  তুলে নেওয়ার জন্য হুমকি দেয়।এই অভিযোগকে সামনে রেখে ও অভিযুক্তদের ফাঁসির দাবিতে এদিন  সকালে নির্যাতিতার গ্রাম জগন্নাথবাটির লোকজন অভিযুক্তদের গ্রাম বলরামপুরে গিয়ে বিক্ষোভ দেখান।

বাঁকুড়া সদর থানার পুলিশ খবর পেয়ে বলরামপুর গ্রামে যাওয়ায়  অভিযুক্তদের ফাঁসির দাবিতে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান গ্রামবাসীরা । পরে বিক্ষোভকারীরা গ্রাম ছাড়লেও তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন বলে জানিয়েছেন ।