ব্যবসায়ী খুনের প্রতিবাদে কালিয়াগঞ্জে বিক্ষোভ

28

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ ব্যবসায়ী খুনের ঘটনার প্রতিবাদে পথে নেমে বিক্ষোভ দেখালো উত্তর দিনাজপুরে কালিয়াগঞ্জের ব্যবসায়ীরা। এই ঘটনার সাথে জড়িত দুষ্কৃতীকারীদের গ্রেপ্তার এবং ব্যবসায়ীদের নিরাপত্তার দাবীতে মঙ্গলবার পথে নামলো উত্তর দিনাজপুর জেলার চেম্বার ওফ কমার্স।

এবারের দূর্গাপূজার নবমীর রাতে উত্তর দিনাজপুর জেলার করনদীঘি থানার পোলটি ফার্ম ব্যবসায়ী সুবেশ দাসকে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুষ্কৃতকারীরা নৃশংস ভাবে আক্রমণ করে। ঘটনাস্থলেই মৃত্য হয় ব্যবসায়ীর। গুরুত্বর আহত হয় তার সাথে থাকা প্রতিষ্ঠানেরই আর এক কর্মির। সে এখনও চিকিৎসাধীন রায়গঞ্জ গভঃমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। ব্যবসায়ীর উপর আক্রমণ কারীরা এখনো অধরা। দোষীদের গ্রেপ্তার এবং ব্যবসায়ীদের নিরাপত্তার দাবিতে পথে নামলো উত্তর দিনাজপুর জেলার চেম্বার ওফ কমার্স।

আজ কালিয়াগঞ্জের ব্যবসায়ী সমিতির উদ্যোগে একটি প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ হয়। এই কর্মসূচীতে অংশ নেন কালিয়াগঞ্জের সকল স্তরের ব্যবসায়ীরা। শহরের বিবেকানন্দ মোড় থেকে এদিনের প্রতিবাদ মিছিল সংগঠিত হয়। এই মিছিলের নেতৃত্ব দেন উত্তর দিনাজপুর জেলার চেম্বার ওফ কমার্সের সাধারন সম্পাদক শঙ্কর কুন্ডু,কালিয়াগঞ্জ ব্যবসায়ী সমিতির সম্পাদক সুনিল সাহা সহ ব্যবসায়ীরা।