গুলি খেতে রাজী,এনআরসি ও সিএএ আইনের বিরুদ্ধে সুর চড়ালেন বিখ্যাত গায়ক রফতার

247

ওয়েব ডেস্ক, ২৬ ডিসেম্বরঃ দেশজুড়ে শুরু হয়েছে এনআরসি ও সিএএ আইনের বিরুদ্ধে আন্দোলন। সেই আন্দলনে সরব হয়েছে সাধারন মানুষ থেকে পড়ুয়া সবাই। সামিল হয়েছে বহু বিদ্যজনেরা। এবার এই আইনের প্রতিবাদে সামিল হলেন বিখ্যাত র্যা পার রাফতার।
একটি জনপ্রিয় লাইভ শো থেকে এই আইনের বিরুদ্ধে গলা মেলান বিখ্যাত গায়ক রাফতার। আর তা ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতে জাইনাব সিকান্দার এই ভিডিওটি শেয়ার করেছেন। অনুষ্ঠান শুরু করার আগে দেখা গিয়েছে দর্শকদের উদ্দেশ্য করে নিজের মন্তব্য পেশ করছেন।

ভিডিওটিতে তিনি বলছেন” একটা কথা পরিষ্কার করে জানিয়ে দিতে চাই তাতে আমার কেরিয়ার চলুক আর নাই চলুক কোন সমস্যা নেই। যা রোজগার করেছি না খেয়ে মরব না। তারপরে দর্শকদের সামনে তাঁর নিরাপত্তারক্ষী এবং বন্ধু আরশাদকে পরিচয় করিয়ে দেন। জানান ওই ব্যাক্তি তাঁর এতটাই খেয়াল রাখেন কেউ তাঁকে ধাক্কা মারতেও পারে না। যদি একে কেউ দেশ থেকে বার করে দেওয়ার কথা বলে তাহলে সামনে দাঁড়িয়ে আমি গুলি খাব।

হিন্দু হোক, মুসলিম হোক, শিখ হোক বা মুসলিম হোক। সকলেই আমাদের ভাই। কাউকে বাইরে যেতে দেব না। তাতে এরপরেও আমার কেরিয়ার থাকুক আর না থাকুক। আমি পরোয়া করি না। একথাও বলেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের প্রশংসা করিয়েছেন তিনি। ছাড়াও সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাঁর এই মন্তব্যর সমর্থন জানিয়েছেন।

এমনিতেই এই আইনের বিরুদ্ধে প্রতিবাদ শুরু হয়েছে দেশ জুড়ে। তারপরে এই বিখ্যাত র্যা পারের এই ধরণের মন্তব্যতে প্রতিবাদীদের মনেই যে জোর বাড়বে তা স্পষ্টত পরিস্কার।