সাংসদ পদ ফিরে পেতেই স্পোর্টস বাইকে চেপে লেহতে রাহুল, ধরা দিলেন একদম অন্য মুডে

0
38

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৯ অগাস্টঃ সাংসদ পদ ফিরে পেতেই আবারও নয়া অবতারে রাহুল গান্ধি। পাহাড়ের বুক চিরে একেবারে অন্য মুডে ধরা দিলেন কংগ্রেস সাংসদ। সঙ্গীদের নিয়ে লেহ-তে স্পোর্টস বাইকে ঘুরছেন তিনি। তিনদিনের জন্য লেহ-লাদাখ সফরে গিয়েছেন রাহুল। শনিবার সকালে দেখা গেল স্পোর্টস বাইকে চড়তে যাচ্ছেন রাজীবপুত্র। তাঁর পরনে ছিল সিক্স পকেট প্যান্ট আর টি শার্ট।

রবিবার ২০ অগাস্ট রাজীব গান্ধির জন্মদিন। লেহতেই বাবার জন্মদিন পালন করবেন রাহুল। জানা গিয়েছে, শনিবার রাতে প্যাংগং লেকের পাশে তাঁবুতে থাকবেন তিনি। নিজেই সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ওয়ানড়ের সাংসদ। যেখানে দেখা যাচ্ছে, হেলমেট মাথায় স্পোর্টস বাইক চালাচ্ছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, “আমরা প্যাংগং লেকের দিকে এগিয়ে যাচ্ছি। বাবা বলতেন সেটাই বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গা।” লেহ জেলা কংগ্রেসের সভাপতি শেরিং নামগিয়াল এদিন জানান, শুক্রবার সেখানে একটি ভিড়ে ঠাসা প্রেক্ষাগৃহে স্থানীয় ছেলেমেয়েদের সঙ্গে দীর্ঘ কথোপকথন হয়েছে রাহুলের।

প্রসঙ্গত, ভারত জোড়ো যাত্রা’র পর থেকেই রাহুল গান্ধিকে যেন প্রায়ই নতুন অবতারে দেখা যাচ্ছে। কখনও হরিয়ানায় গিয়ে চাষিদের সঙ্গে খেতে নেমে পড়ছেন। কখনও বা চলে যাচ্ছেন সবজি মণ্ডিতে। এর আগে আবার দেখা গিয়েছিল।
এবার লাদাখের হিল কাউন্সিলের নির্বাচনের দিন কয়েক আগেই ভূস্বর্গে পৌঁছে গেলেন রাহুল।

তিনি যে লেহ সফরে যাবেন, তা অবশ্য অনাস্থা বিতর্কের সময়ই জানিয়েছিলেন। জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহারের পর এই প্রথম বার লেহ-লাদাখ সফরে গিয়েছেন রাহুল। আগামী মাসে কার্গিল হিল কাউন্সিলের ভোট রয়েছে। সেই নির্বাচনে কংগ্রেসের সঙ্গে জোট হয়েছে ওমর আবদুল্লাহর ন্যাশনাল কনফারেন্সের। ফলে রাহুলের এই সফরের নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলেই মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here