১০২ টি রান্নার সিলিন্ডার সহ এক ব্যাক্তিকে আটক করল রায়গঞ্জ জেলা পুলিশের এনফোর্সমেন্ট শাঁখা

38

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ  একটি-দুটি নয়, ১০২ টি রান্নার গ্যাস সিলিন্ডার সমেত এক ব্যাক্তিকে আটক করল রায়গঞ্জ জেলা পুলিশের এনফোর্সমেন্ট শাঁখা। শুক্রবার রাতে কালিয়াগঞ্জের মহেশপুর বাজার এলাকা থেকে পুলিশ আটক করে এই অবৈধ রান্নার গ্যাসের কারবারিকে। ধৃত ব্যাক্তির নাম এমাজুদ্দিন সরকার (৪২)। বাড়ি কালিয়াগঞ্জের মহেশপুর বাজার এলাকায়।

গোপন সুত্রের খবরের ভিত্তিতে জেলা পুলিশের এনফোর্সমেন্ট শাঁখার অভিযোগের ভিত্তিতে কালিয়াগঞ্জ থানায় মামলা চালু হয়েছে ধৃত গ্যাস ব্যবসায়ীর বিরুদ্ধে। শনিবার ধৃতকে রায়গঞ্জ জেলা আদালতে পেশ করেছে পুলিশ।

গোপন সুত্রে পাওয়া খবরের ভিত্তিতে রান্নার গ্যাসের অবৈধ কারবারে যুক্ত কালিয়াগঞ্জে এই ব্যবসায়ীর দোকানে শুক্রবার রাতে হানা দেয় এনফোর্সমেন্ট শাঁখা। কালিয়াগঞ্জ থানার পুলিশকে সঙ্গে নিয়ে এই অভিযানে ধৃতের দুটি বাড়ি থেকে ১০২ টি গ্যাস সিলিন্ডার বাজেয়াপ্ত করে ডিইবি টিম। এর মধ্যে কয়েকটি ছিল বানিজ্যিক গ্যাসের সিলিন্ডার ছিল। পাশাপাশি বিভিন্ন রাষ্ট্রায়ত্ত্ব সংস্হার গ্রাহকদের নামে প্রচুর সংখ্যায় গ্যাসের বই পাওয়া যায় ধৃতের হেপাজত থেকে। বাজেয়াপ্ত হওয়া সিলিন্ডারের অনেকগুলি গ্যাস ভর্তি ছিল বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং।