ট্রেনের ধাক্কায় মৃত্যু রেল কর্মীর,আহত এক মহিলা

23

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক রেল কর্মীর। গুরুতর আহত আরও এক মহিলা। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার কৃষ্ণপল্লী সাবওয়েগেট এলাকায়। ওই ঘটনার পর আহতদের উদ্ধার করে মালদা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে মৃত্যু হয় ওই রেল কর্মীর। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি ওই মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিনোদ বাসফোর। আহত ওই মহিলার নাম শোভা বাসফোর। বিনোদবাবু ছিলেন রেলের ক্যাজুয়াল কর্মী। তার বাড়ি ইংরেজবাজার থানার ঝলঝলিয়া এলাকায়। 

পরিবারের সদস্যরা জানান,এদিন ট্রেনে ধাক্কায় আহত হয় বিনোদ বাসফোর ও শোভা বাসফোর। দুইজনের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। তবে দুর্ঘটনার প্রকৃত ঘটনা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

যদিও স্থানীয় সুত্রে জানা যায়, শোভা বাস্ফোর ও বিনোদ দুই জনে প্রতিবেশী। সেই সুত্রে বিনোদ শোভাকে বৌদি বলে ডাকতো। গত কয়েক বছর আগে শোভার স্বামীর মৃত্যু হয়। এরপর থেকে বিনোদের অবাধ যাতায়াত শুরু হয় শোভার বাড়িতে। এদিন দুই জনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোররাতে মৃত্যুভয় বিনোদের। আহত অবস্থায় বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শোভা দেবী।