শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে বুধবার মুকুল রায়ের বাড়িতে গেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

90

ওয়েব ডেস্ক, ৭ জুলাইঃ মুকুল রায়ের বাড়িতে রাজীব বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে মুকুল রায়ের বীজপুরের বাড়িতে যান বিজেপি নেতা। মঙ্গলবারই তাঁর স্ত্রী প্রয়াত হন। শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে মুকুল রায়ের বাড়িতে এসেছেন বলেই জানান রাজীব বন্দ্যোপাধ্যায়।

শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে বুধবার মুকুল রায়ের বাড়িতে একঝাঁক তৃণমূল নেতা-কর্মীদের পাশাপাশি দেখা যায় বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় এবং সুনীল সিংকে।

রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “বহুদিন ধরে মুকুল রায়ের সঙ্গে আমার পরিচয়। তাঁর স্ত্রীর সঙ্গেও বহুবার সাক্ষাৎ হয়েছে। কলকাতার হাসপাতালে যখন ভরতি ছিলেন তখনও দু-একবার গিয়েছি। গতকাল উনি মারা গিয়েছেন। এটা অত্যন্ত বেদানাদায়ক। আমি শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে এসেছি।” মুকুলপুত্র শুভ্রাংশুর সঙ্গে কথা হয়েছে বলেও জানান তিনি। মাতৃবিয়োগ হয়েছে তাঁর। তাই খুব সাধারণ দু-একটা কথা ছাড়া কিছুই হয়নি বলেই জানান রাজীব বন্দ্যোপাধ্যায়।

তবে রাজনৈতিক মহলের অনেকেই এই সাক্ষাৎকে একেবারে অরাজনৈতিক বলে মানতে নারাজ। বিধানসভা নির্বাচনে  ভরাডুবির পর বিজেপিতে ‘বেসুরো’ রাজীব। ইতিমধ্যেই তাঁর একাধিক ফেসবুক পোস্ট ও মন্তব্য জল্পনা বাড়িয়েছে। তার উপর সম্প্রতি কুণাল ঘোষের সঙ্গে দেখা করতেও দেখা গিয়েছে বিজেপি নেতাকে। আবার বিজেপির কর্মসূচিতেও দেখা যায়নি তাঁকে। এই প্রেক্ষাপটে মুকুল রায়ের বাড়িতে তাঁর উপস্থিতি যথেষ্ট রাজনৈতিক তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন অনেকে।