আগাম জামিনের আবেদন নিয়ে বারাসত আদালতে রাজীব

9

কলকাতা, ১৬ সেপ্টেম্বরঃ আগাম জামিনের আবেদন নিয়ে বারাসত আদালতের দ্বারস্থ কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার। গত শনিবার বারাসত আদালতে আগাম জামিনের আর্জি জানিয়েছেন তিনি। আগামীকাল, মঙ্গলবার তার জামিনের আবেদনের শুনানি হবে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাজীব কুমারের উপর থেকে রক্ষাকবচ তুলে নেয় কলকাতা হাইকোর্ট। আদালতের ওই নির্দেশের পরেই শনিবার তাকে হাজিরার নির্দেশ দেন সিবিআই আধিকারিকেরা। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও হাজিরা দেন নি কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার। মিলছে না তার কোনও খোঁজও। এরপর রবিবার কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের সন্ধান পেতে নবান্নে চিঠি পাঠান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা৷ আবেদন করা হয়েছিল রাজীব কুমারের খোঁজে যেন রাজ্য সরকার সহায়তা করে৷ তবে সূত্রের খবর, ছুটির দিন থাকায় একটি চিঠি ছাড়া বাকি চিঠিগুলি গ্রহণ করেননি নবান্নে উপস্থিত পুলিশ কর্মীরা৷

এদিকে, গত শনিবারই বারাসত আদালতে আগাম জামিনের আবেদন করেছেন রাজীব কুমার৷ মঙ্গলবার এই মামলার শুনানি৷ মামলার শুনানিতে সিবিআই-এর তরফেও রাজীব কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করার আবেদন জানানো হবে বলে খবর।