নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, করোনা ভাইরাস দমন করতে চিন যাচ্ছেন রাখি সাওয়ান্ত

546

ওয়েব ডেস্ক, ৬ ফেব্রুয়ারি: রাখি সাওয়ান্ত যেখানে সেখানে বিতর্ক থাকবে না তা কি হয়! মাঝে মাঝেই বিভিন্ন নাটকীয় ভঙ্গিতে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করেন রাখি। প্রায় প্রায় বিভিন্ন মন্তব্য নিয়ে চলে আসেন শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জানালেন, নাসা থেকে মারনাস্ত্র নিয়ে এসে তিনি চিনে যাচ্ছেন।  মারণ করোনা ভাইরাসকে খতম করতে। সমস্ত করোনা ভাইরাসদের শেষ করে তবেই তিনি দেশে ফিরবেন বলে দাবি করেন রাখি।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন রাখি। সোনালি চুল, মাথায় বাঘছাল প্রিন্টেড টুপি, কমলা কুর্তি পরে বিমানে বসে এই ভিডিও করছিলেন রাখি। এমনকি বিমান চলতে শুরু করার পরেও তার ভিডিও বন্ধ হয়নি। তখন বিমানসেবিকা এসে তাকে মোবাইল ফোন বন্ধ করতে বলেন। অবশেষে মোবাইল ফোন বন্ধ করেন রাখি।

সেই ভিডিওতে রাখি জানান, তিনি এখন চিনাগামী একটি বিমানে রয়েছে। সঙ্গে তিনি নাসা থেকে একটি বিশেষ মারণাস্ত্র নিয়ে এসেছেন। সেই মারণাস্ত্র নিয়ে এসে চিনে গিয়ে করোনা ভাইরাস দমন করতে যাচ্ছেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করেই তিনি এই দাবি করেন। সেই সঙ্গে রাখি সবাইকে তাঁর উদ্দেশ্য প্রার্থনা করতেও বলেন সবাইকে। 

তবে রাখির এইসব ভিডিওকে এখন গুরুত্ব দিচ্ছেন না নেটিজেনরা। এর আগে একাধিকবার কখনও বিয়ে নিয়ে কিংবা অন্য ইস্যুতে ভুয়ো দাবি করেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিনে মৃতের সংখ্যা বেড়ে ৫৬৩। লাফিয়ে লাফিয়ে ক্রমশ বাড়ছে মৃত্যুর সংখ্যা। প্রকোপ থামার কোনও লক্ষণই দেখা যাচ্ছে না চিনে। গত ২৪ ঘণ্টায় ফের অন্তত ৭৩ জনের মৃত্যু। এর মধ্যে হুবেই প্রদেশেই ৭০ জন। মৃত্যুর সংখ্যা যা সোমবার ছিল ৩৬২, মঙ্গল তা বেড়ে ৪২৫, বুধবার ৪৯২ ও বৃহস্পতিবার তা বেড়ে ৫৬৩-এ। আক্রান্তের সংখ্যা ২৮ হাজার।