চলতি বছরেই সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর-আলিয়া!

110

ওয়েব ডেস্ক, ৮ ফেব্রুয়ারিঃ ফের একটা হাই প্রোফাইল বিয়ের জন্য তৈরি হচ্ছে বলিউড।দীর্ঘ দুই বছরের সম্পর্ককে পূর্ণতা দিতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর।চলতি বছর ডিসেম্বর মাসেই বিয়ে হচ্ছে রণবীর কাপুর- আলিয়া ভাটের।৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়া অভিনীত, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’।এই প্রথম একসঙ্গে পর্দায় দেখা মিলতে চলেছে রণবীর- আলিয়া জুটির। ছবিটা মুক্তির পরপরই, ডিসেম্বরেই ‘শুভকাজ’, ‘অফিশিয়াল’-ই এক হবেন বলিটাউনের অন্যতম ‘হট’ জুটি।বিয়ের খবরটি প্রথম প্রকাশ্যে আনেন চিত্রসমালোচক রাজীব মাসন্দ।তিনি জানান, ইতিমধ্যেই পরিবারের সমস্ত সদস্যদের বিয়ের খবর জানানো হয়ে গিয়েছে, যাতে ডিসেম্বর মাসে বিয়ের সময় ফাঁকা রাখতে পারেন। সম্ভবত জয়পুরে বসবে গ্র্যান্ড বিয়ের আসর!

উল্লেখ্য, এরমধ্যেই বহুবার আলিয়াকে রণবীরের পরিবারের সাথে সময় কাটাতে এবং বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে।কিছুদিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে রণবীর এবং আলিয়াকে রণবীরের মা নিতু কাপুরের সাথে দেখা গিয়েছে।এমনকি নয়াদিল্লিতে অসুস্থ ঋষি কাপুরকে দেখতেও গিয়েছিলেন রণবীর এবং আলিয়া।

অন্যদিকে, আলিয়ার বাবা মহেশ ভাট একটি সাক্ষাৎকারে রণবীরের প্রসঙ্গে বলেছিলেন, রণবীর এবং আলিয়া সম্পর্কে আছেন সেটা আর বলে দিতে হয়না। তাদের দেখলেই বোঝা যায় এবং তিনি এই বিষয়ে অত্যন্ত খুশি। রণবীর এবং আলিয়া তাঁদের সম্পর্কের ব্যাপারে কি সিদ্ধান্ত নেবেন তা সম্পূর্ণভাবে তাঁদের ব্যাপার। কিন্তু রণবীর অত্যন্ত ভালো মানুষ।যদিও এই বিষয়ে এই দুই তারকা এখনও কিছু প্রকাশ্যে জানাননি। এমনকি তাঁদের পরিবারের তরফেও এ বিষয়ে কিছু খোলসা করা হয়নি এখনও পর্যন্ত।