রূপালী পর্দায় আসতে চলেছে রানুর বায়োপীক

19

বিনোদন ডেস্ক, ২০ সেপ্টেম্বরঃ সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে রীতিমতো ঝড় উঠে গিয়েছিলো। তাই এবার রানু মণ্ডলের জীবনের গল্প অনেকের উত্থানের কারন হয়ে উঠতে পারে। সেই কথাই মাথায় রেখে  তৈরি হতে চলেছে রানু মণ্ডলের বায়োপিক। কলকাতার এক জনপ্রিয় সংবাদ মাধ্যমে পরিচালক হৃষিকেশ মণ্ডল জানান তার এই পরিকল্পনার কথা। এবার রানুর সঙ্গে প্রয়োজনীয় আইনি চুক্তিও সেরে ফেললেন পরিচালক।

পরিচালক হৃষিকেশ মণ্ডল জানান,”আমি রানু মণ্ডলের বায়োপিক বানাচ্ছি, এখবরটা এতদিন নিশ্চিত ছিলই, তবে এই বায়োপিক বানানোর জন্য প্রয়োজনীয় যে সমস্ত আইনি চুক্তি রয়েছে এবার সেটাও সম্পন্ন হল। রানাঘাটেই হবে রানুর বায়োপিকের একটি অংশের শ্যুটিং।

এই বায়োপিক বানানোর জন্য অতীন্দ্র চক্রবর্তী ও তপন দাস, অর্থাৎ রানু মণ্ডলের উত্থানের জন্য যাদের কৃতিত্ব রয়েছে, তাঁরা অনেকটাই সাহায্য করছেন। আমরা ছবি বানানোর জন্য প্রাথমিক রিসার্চ ওয়ার্ক সেরে ফেলেছি। খুব শীঘ্রই আমরা ছবিটা শুরু করবো।”

পরিচালক আরও জানান, ”রানু মণ্ডলের জীবনে রয়েছে একাধিক প্রেমের গল্পও, গায়িকা হিসাবে উত্থানের কাহিনী ছাড়াও বায়োপিকে উঠে আসবে সেই গল্পও, যেটা কিনা অনেকেরই জানা নেই। পাশাপাশি রানুর জীবনের নানান দিক উত্থান-পতনের ঘটনা ছবিতে উঠে আসতে চলেছে।”

 রানু মণ্ডলের বায়োপিকে রানুর ভূমিকায় জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে নিয়ে কাজ করার কথা ভেবেছেন পরিচালক। এবিষয়ে পরিচালক জানান, ”সুদীপ্তাদির সঙ্গে আমার কথা হয়েছে, উনি চিত্রনাট্য শুনতে চেয়েছে। প্রাথমিকভাবে সুদীপ্তা দি অভিনয় করবেন বলে ঠিক হয়েছে তবে উনি চিত্রনাট্য শোনার পরই বিষয়টা চূড়ান্ত হবে।”