বর্ধমানে হাসপাতাল থেকে সদ্যজাত শিশুকে নিয়ে চম্পট মহিলার, সামনে এলো চাঞ্চল্যকর ভিডিও ফুটেজ

280

ওয়েব ডেস্ক, ১৯ জানুয়ারিঃ  জন্মানোর পরে পরেই হাসপাতাল থেকে সদ্যজাত শিশুকে নিয়ে চম্পট দিল এক মহিলা। ঘটনায় চাঞ্চল্যকর ভিডিও ফুটেজ এলো সামনে। বর্ধমানের অনাময় হাসপাতালের এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রায়নার সিপটা উত্তরপাড়া এলাকার বাসিন্দা রিমা মালিক শুক্রবার বিকেলে একটি সুস্থ কন্যা সন্তানের জন্ম দেন বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। রবিবার সকালে তাঁর ছুটি হয়ে যায়। রিমাকে বিশ্রামাগারে বসিয়ে স্বামী সন্দীপ মালিক ওষুধ কিনতে যান। ঠিক সেই সময় সুযোগ বুঝে এক মাঝবয়সি মহিলা রিমার কাছে গিয়ে কথা বলে এবং নিজেকে আশাকর্মী বলে পরিচয় দেয়। রহস্যময়ী ওই মহিলা রিয়া বন্দ্যোপাধ্যায় নামে নিজের পরিচয় দেয়।।

এরপর ওই মহিলা জানান শিশুর জন্মের পর সরকারি অনুদানের টাকা বর্ধমানের অনাময় হাসপাতালে গেলে পাওয়া যেতে পারে। সে নিজেও তাঁদের সঙ্গে গিয়ে সাহায্য করার কথা বলে। ওই দম্পতি সহ তাঁদের সদ্যোজাত শিশুকে নিয়ে টোটো ভাড়া করে অনাময় হাসপাতালে যান ওই মহিলা। সেখানে গিয়ে কাগজ পত্র রেডি করার অছিলায় শিশুটিকে মায়ের কাছে নীচে নিয়ে এসে দুধ খাওয়ায়। ফের ওজন করার নাম করে শিশুটিকে নিয়ে বাইরে যায় ওই মহিলা।

অপেক্ষা করার পর না ফেরায়  তাঁরা খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু ওই মহিলাকে আর খুঁজে পাওয়া যায়নি। অনাময় হাসপাতালের সিসিটিভি ফুটেজে দেখা যায়, সওয়া ১২টা নাগাদ ওই মহিলা শিশুটিকে নিয়ে হেঁটে বেরিয়ে গেছে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বর্ধমান অনাময় হাসপাতাল ও সংলগ্ন এলাকায়। পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বিষয়টির তদন্ত শুরু করেছে। এই ঘটনার সাথে শিশুপাচার চক্র জড়িত আছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ।