রেশন দুর্নীতির টাকা ঢুকেছে বিভিন্ন জেলার পুরসভাগুলির কাউন্সিলরদের অ্যাকাউন্টে

0
135

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৯ অক্টোবরঃ উত্তর ২৪ পরগনার সন্দেশখালি হোক বা বাগদা জেলার প্রত্যন্ত এলাকাতেও তাঁর নামে বাঘে গরুতে এক ঘাটে জল খায়। এহেন জ্যোতিপ্রিয়র রেশন দুর্নীতির টাকা কি ঢুকেছে জেলার পুরসভাগুলির কাউন্সিলরদের অ্যাকাউন্টে ? এবার সেই সম্ভাবনা খতিয়ে দেখবে ইডি।

তৃণমূল ক্ষমতায় আসার পর থেকে উত্তর ২৪ পরগনায় জ্যোতিপ্রিয়র ক্ষমতা ছিল প্রশ্নাতীত। তাঁর প্রতি মমতার আস্থার গভীরতা জানা থাকায় বালুদাকে চটানোর সাহস করতেন না কেউ। স্বেচ্ছায় হোক বা বাধ্য হয়ে, উত্তর ২৪ পরগনাজুড়ে জ্যোতিপ্রিয়র অনুগামীর সংখ্যা অগুনতি। তার মধ্যে রয়েছেন বিভিন্ন পুরসভার বহু কাউন্সিলর। উত্তর ২৪ পরগনাতেই রয়েছে রাজ্যের সব থেকে বেশি পুরসভা। ২৭টি পুরসভা রয়েছে এই জেলায়।

ইডির গোয়েন্দাদের অনুমান, এই পুরসভাগুলিতে নিজের ঘনিষ্ঠ কাউন্সিলরদের অ্যাকাউন্টেও ঢুকেছে রেশন দুর্নীতির টাকা। যার জোরে দলের বাইরে ও ভিতরে বিরোধী স্বর চাপা দিয়েছেন তাঁর অনুগামীরা। এভাবেই জেলায় দণ্ডমুণ্ডের কর্তা হয়ে উঠেছেন তিনি।

ইডি সূত্রে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনায় অন্তত ৮০ জন জ্যোতিপ্রিয় অনুগামী কাউন্সিলর রয়েছেন। তাদের তালিকা তৈরি করছে ইডি। এদের সম্পত্তির খতিয়ান ও আয় ব্যায়ের হিসাব দেখতে চায় ইডি। অসঙ্গতি পেলে তাদের জেরাও করতে পারেন তদন্তকারীরা। ফলে শুধু জ্যোতিপ্রিয় নয়, দুর্যোগ অপেক্ষা করে রয়েছে তাঁর অনুগামীদের জন্যও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here