উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ হতেই ভাঙড় হাই স্কুলে বিস্ফোরণ! বিকট আওয়াজে আতঙ্ক এলাকায়

0
58

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৭ ফেব্রুয়ারি, ভাঙড়ঃ উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ হতেই বিস্ফোরণে কেঁপে উঠঢ় দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় হাই স্কুল। আজ উচ্চ মাধ্যমিকের ইতিহাস পরীক্ষা ছিল। সেই পরীক্ষা শেষ হওয়ার পরই বোমার আওয়াজে কেঁপে ওঠে স্কুল চত্বর। আতঙ্ক ছড়াল পরীক্ষার্থী, অভিভাবক থেকে শিক্ষকদের মধ্যে।

স্কুলের শৌচাগারে একটি বোমা ফেটে উত্তেজনা ছড়ায়। পরীক্ষার্থীরা জানান, মঙ্গলবার পরীক্ষা শেষ হওয়ার কিছু ক্ষণ পরই একটি বোমা ফাটে ছাত্রদের শৌচাগারে। ঘটনাস্থলের দিকে দৌড়ে যান নিরাপত্তারক্ষীরা। খবর পেয়ে পৌঁছে যায় পুলিশ। সূত্রের খবর, একটি সুতলি বোমা রেখে গিয়েছিল কেউ বা কারা। সেটাই ফেটেছে।

ঘটনাস্থল থেকে বোমার সুতলি মিলেছে বলে জানা গিয়েছে। স্কুলের বাথরুম থেকে শুরু করে ছড়ানো ছেটানো বিভিন্ন কাগজ। কিন্তু উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন স্কুলের শৌচাগারে কে বিস্ফোরক রেখে গেলেন, সেই নিয়ে প্রশ্ন উঠেছে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান, কোনও ছাত্র পরীক্ষার শেষে এই ঘটনা ঘটিয়েছে।

পড়ুয়ারা তখন বাড়ি যাওয়ার জন্য ব্যাগ গোচ্ছাচ্ছে। ঘটনায় হুড়োহুড়ি পড়ে যায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভাঙড় থানার পুলিশ। ঘটনায় হতাহতের কোনও খবর এখনও পাওয়া যায়নি। ঘটনার প্রত্যক্ষদর্শী এক পরীক্ষার্থী জানিয়েছে, পরীক্ষা শেষে বাথরুমে গিয়ে বোমাটি দেখতে পায় সে। তাতে আগুনও জ্বলছিল। ওই ছাত্র দ্রুত সরে আসতেই প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে গোটা স্কুল। ঘটনার তদন্ত চালাচ্ছে ভাঙড় থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here