শালবনীতে বিজেপির ভাঙন, নির্বাচিত পঞ্চায়েত সমিতি সদস্যা কাকলী সামন্ত যোগ দিলেন তৃনমূলে

149

পশ্চিম মেদিনীপুর, ৩০ ডিসেম্বর: এন আর সি ও সিএএ নিয়ে শালবনীতে তৃনমুল কংগ্রেসের মিছিলে বিজেপির পঞ্চায়েত সমিতির সদস্যা কাকলি সামন্ত যোগ দিলেন তৃনমূল।

শালবনী-২ নং থেকে নির্বাচিত শালবনী পঞ্চায়েত সমিতির সভাপতি মিনু কোয়াড়ী ও এলাকার বিশিষ্ট তৃনমুল কর্মী কৌশিক হাজরা, রাজা ফৌজদার, চন্দন দত্তের নেতৃত্বে আজকের মিছিল হয়। কিন্তু মূল চমক ছিলো আজকে এই নির্বাচিত বিজেপির জন প্রতিনিধি কাকলি সামন্তের তৃনমূলে যোগদান। শালবনী ব্লক তৃনমুল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সভাপতি নেপাল সিংহ ও বিষ্ণুপুর অঞ্চলের তৃনমুল কংগ্রেসের সভাপতি কৌশিক হাজরা ও চন্দন দত্তের হাত থেকে পতাকা নেন এই বিজেপি নেত্রী।

উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের পরবর্তীতে এই অঞ্চলে বিজেপির তান্ডব উপেক্ষা করেও নির্দলদের নিয়ে পঞ্চায়েতে তৃনমূলের প্রধান নির্বাচিত করেছিলেন নেপাল সিংহ, কৌশিক হাজরা, চন্দন দত্ত প্রমুখেরা। আজকের মিছিলে ও যোগদানের অনুষ্ঠানে এলাকার বিধায়ক শ্রীকান্ত মাহাত, জেলা পরিষদের সদস্যা অন্জনা মাহাত, পঞ্চায়েত সমিতি র সভাপতি মিনু কোয়াড়ী ও কর্মাধ্যক্ষ বুল্টি সিং, প্রধান কেয়া লোহার বিশিষ্ট তৃনমুল নেতৃত্ব অজয় সিং, রাজু ফৌজদার, গৌতম মাহাত, প্রসেনজিৎ দিগার প্রমুখেরা উপস্থিত ছিলেন এই মিছিলে।