সলমন নিয়ে অকপট ক্যাটরিনা

34

বিনোদন ডেস্কঃ কোন এক সময় সলমন ও ক্যাটরিনা প্রেম ও সম্পর্কের খবর ছড়িয়ে পড়েছিল বিভিন্ন মিডিয়াতে। সেই প্রেমের সম্পর্ক আদৌ কতটা সত্যতা ছিল, তা নিয়ে অবশ্য ধোঁয়াশা রয়েছে। তবে তাঁদের  বন্ধুত্বের সম্পর্ক কিন্তু আজও অটুট। সম্প্রতি এক জাতীয় সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে সলমনের সঙ্গে বন্ধুত্ব নিয়ে কথা বলেন ক্যাটরিনা।

ক্যাটরিনা স্পষ্ট জানান, তার জীবনে কোনও সমস্যা এলেই সলমন ঠিক বুঝে যান। ক্যাটরিনার কথায়, “সলমন সব সময় আমার সঙ্গে থেকেছেন। বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে সাহায্য করেছেন। এমনও হয়েছে আমার জীবনে খুব সমস্যা চলছে। এদিকে সলমনের সঙ্গে কোনও যোগাযোগও নেই। ওর জানার কথাও নয় আমার সমস্যার ব্যাপারে। কিন্তু সেই সময়গুলোতে ঠিক ওর সঙ্গে দেখা হয়ে যায়। ও বুঝতে পারে আমার কোনও সমস্যা হলে।”

ক্যাটরিনা আরও জানান, সলমন তাঁর সারা জীবনের বন্ধু। তিনি এমন একজন মানুষ যাকে বিশ্বাস করতে পারেন। বিশেষ কোন একটা যোগাযোগ রয়েছে বলে বিশ্বাস করেন ক্যাটরিনা।

তবে শুধু সলমনের সঙ্গে নয়। সলমনের পরিবার, বিশেষ করে তার বোন অলভিরা ও অর্পিতার সঙ্গে খুব ভাল সম্পর্ক তাঁর। ক্যাটরিনার কথায়, “ওরা আমার অষ্টম ও নবম বোন।”

সলমন ও ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে। সেই ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছে। দুজনের রসায়নও মুগ্ধ হয়েছেন ভক্তরা।