‘বিগ বস’ নিয়ে বিপাকে সলমন, বাড়ানো হল নিরাপত্তা

151

ওয়েব ডেস্ক, ১৩ অক্টোবরঃ বিগ বস ১৩-র সঞ্চালক সলমন খানের মুম্বইয়ের বাংলোর বাইরে নিরাপত্তা জোরদার করল মুম্বই পুলিশ। শুক্রবার থেকেই বাড়ির বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। গত মাসের শেষ থেকে শুরু হয়েছে বিগ বস সিজন ১৩-র সম্প্রচার। তার কিছুদিন পর থেকেই বিভিন্ন মহল থেকে এই শোয়ের কনটেন্ট নিয়ে প্রবল আপত্তি উঠেছে। এরই প্রতিবাদে শুক্রবার থেকেই সলমন খানের বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছে কারণি সেনা-র সদস্যরা।  

বিতর্ক সবচেয়ে বেশি ঘনীভূত হয়েছে এই সিজনের একটি নতুন কনসেপ্ট– ‘বেড ফ্রেন্ডস ফরএভার’ নিয়ে। এই নতুন টাস্কে একজন প্রতিযোগীকে আর একজনের সঙ্গে একই বিছানায় ঘুমোতে হবে। অনেকেই মনে করছেন যে এই ধরনের ভাবনা ভারতীয় জীবনধারা ও সংস্কৃতির পরিপন্থী। পাশাপাশি এই ধরনের ভাবনা অত্যন্ত অশ্লীলও বলেও সমালোচিত হয়েছে। এই অভিযোগ জানিয়ে কিছুদিন আগেই ট্রেড বডি একটি লিখিত অভিযোগ জানায় কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে।

জানা যাচ্ছে গত শুক্রবার থেকে চলা সলমনের বাড়ির সামনে বিক্ষোভের জেরে ২০ জনকে আটক করছে পুলিস। সেই সঙ্গে আঁটোসাটো করা হল সলমনের বাড়ির নিরাপত্তা। প্রথম সিজন থেকেই বিগ বস-১৩ ঘিরে বিতর্কের অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় ট্রোল থেকেই বোঝা যায়, বিগ বস নিয়ে সমাজের একাংশ বেশ বিক্ষুব্ধ।