সরস্বতী পূজা উপলক্ষে হস্তশিল্প ও কৃষি প্রদর্শনীর উদঘাটন বিষ্ণুপুরে

33

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়ার কোতুলপুরে ইলেভেন বুলেটস ক্লাব এর সরস্বতী পূজা উপলক্ষে হস্তশিল্প ও কৃষি প্রদর্শনীর উদঘাটন করলেন বিষ্ণুপুরের এসডিপিও প্রিয়ব্রত বক্সী। আজ জিমন্যাস্টিক এর মধ্য দিয়ে শুরু হয় বাণী বন্দনা কচিকাঁচারা জিমন্যাস্টিকস প্রদর্শনী এবং হস্তশিল্পের পাশাপাশি চারদিন ধরে থাকছে বিভিন্ন স্বাদের সাংস্কৃতিক অনুষ্ঠান পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই।

কোতুলপুরের এই ক্লাবের খেলাধুলা এবং জিবনাসটিক এর সুনাম রাজ্যজুড়ে বিভিন্ন সময় রাজ্যের বাইরে থেকেও এই ইলেভেন বুলেট ক্লাবের ছাত্রছাত্রীরা স্বর্ণপদক নিয়ে এসেছে। যেহেতু ৪২ বছরের পুরনো ক্লাব সেই ক্লাবের সরস্বতী পুজো তাই এই ক্লাবের পূজো যে একটু আলাদা মাত্রা নেবে সেটা বলাই বাহুল্য ।

আজকের এই পুজোর বিশেষ মুহূর্তে উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের এসডিপিও প্রিয়ব্রত বক্সী, সিয়াই অফ কোতুলপুর অজয় কুমার সিংহ, ওসি কোতুলপুর রাজীব কুমার পাল, পঞ্চায়েত সমিতির সভাপতি মোজাফফর মিদ্যা, এছাড়াও ইলেভেন বুলেট ক্লাবের সম্পাদক মধুসূদন মল্লিক।

ক্লাবের সম্পাদক মধুসূদন মল্লিক জানান, বিভিন্ন সময় বিভিন্ন রকম সমাজ সচেতনতা খেলাধুলা ও উন্নয়নমূলক কাজ কর্ম আমরা করেই থাকি সরকারি সাহায্য সহযোগিতা সেভাবে জোটেনি সদস্যরা চাঁদা দিয়েই এই পুজো করে থাকি।