ছাত্রের সাথে যৌন নির্যাতনের অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধে

26

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: সপ্তম শ্রেণীর এক ছাত্রের সাথে যৌন নির্যাতনের অভিযোগ উঠল বেসরকারি স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মিল্কি এলাকায় একটি বেসরকারি আবাসিক স্কুলে। ওই ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে স্কুলে ভাঙচুর চালায় উত্তেজিত অভিভাবকরা। ওই ঘটনার পর আবাসিক ছাত্রদের জিনিসপত্র নিয়ে চলে যায় অভিভাবকরা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে মিল্কি এলাকায়। উত্তেজনার আঁচ পেয়ে স্কুল থেকে পালিয়ে যায় অভিযুক্ত শিক্ষক।

অভিযুক্ত শিক্ষকের গ্রেপ্তারের দাবিতে মালদা মানিকচক রাজ্য সড়ক দীর্ঘক্ষণ অবরোধ করে রাখে উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় মিল্কি ফাঁড়ির পুলিশ। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং পুলিশের আশ্বাসে অবরোধ তুলে জনতা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই শিক্ষকের নাম শেখ এক্রামুল। তার বাড়ি মানিকচক থানা মথুরাপুর এলাকায়। জানা গেছে, তার বিরুদ্ধে সপ্তম শ্রেনির এক ছাত্রের সাথে দুর্ব্যবহার করেন। তা নিয়ে ঝামলা হয়েছে। তারপর অভিভাবকরা আজ এসে স্কুলে ভাংচুর চালায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।