পৃথক দুটি ঘটনায় এক যুবক ও মহিলার মৃত্যু,চাঞ্চল্য

435

উৎপল রায়, ধূপগুড়ি: বাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের বানারহাট থানার অন্তর্গত নুনখাওয়া ডাঙ্গা এলাকায়। ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বানারহাট থানার পুলিশ। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। ওই ঘটনায় জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে তা স্বাভাবিক হয়।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই যুবকের নাম বাপ্পা দাস(৩৩)। তার বাড়ি ওই এলাকাতেই। জানা যায় পাকা খুটির বোঝাই একটি ট্রাক যাচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে আসা ওই বাইক আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।  ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পৃথক আরও একটি ঘটনায় অস্বাভাবিক মৃত্যু হয় এক মহিলার। মৃত ওই মহিলার নাম বিমলা রায় (৪২)। তার বাড়ি ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি গ্রাম পঞ্চায়েতের ধাওলাগুড়ি এলাকায়।

জানা গেছে, শুক্রবার দুপুরে জলঢাকা ব্রীজ ও বেতগাড়া স্টেশন এর মাঝামাঝি এলাকায় ট্রেনের সামনে আচমকা ঝাঁপিয়ে পরে ওই মহিলা। ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থলে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।