একাধিক তৃণমূল নেতা টিকিট না পেয়ে যোগ দিলেন পদ্মশিবিরে

223

ওয়েব ডেস্ক, ৮ মার্চঃ প্রার্থীতালিকা ঘোষণা হওয়ার পর থেকেই জেলায় জেলায় বিক্ষোভ শুরু হয়েছিল। একাধিক তৃণমূল নেতা টিকিট না পেয়ে আজ পদ্মশিবিরে। মমতার দীর্ঘদিনের রাজনৈতিক সঙ্গী সোনালী গুহ আজ বিজেপিতে যোগ দিলেন। দিলীপ-শুভেন্দুদের হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন তিনি। এবারের প্রার্থীতালিকায় জায়গা পাননি সোনালী।

এছাড়াও বিজেপিতে যোগ দিলেন সিঙ্গুরের মাস্টারমশাই বলে পরিচিত বর্ষীয়ান রবীন্দ্রনাথ ভট্টাচার্য। এবারের প্রার্থীতালিকায় রবীন্দ্রনাথ ভট্টাচার্যের জায়গায় এবার প্রার্থী করা হয়েছে বেচারাম মান্নাকে। শিবপুরে এবার জোড়াফুলের প্রতীকে প্রার্থী করা হয়েছে তারকা ক্রিকেটার মনোজ তিওয়ারিকে। তারপর থেকেই ক্ষোভে ফুঁসছিলেন বর্তমান বিধায়ক জটু লাহিড়ি। এবার তিনিও বিজেপিতে নাম লেখালেন। বসিরহাটের বিধায়ক দীপেন্দুও জায়গা পাননি এবারের প্রার্থী তালিকায়। তিনিও আজ শুভেন্দু-দিলীপদের হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নিলেন।

শুধুমাত্র প্রার্থীতালিকায় জায়গা না পাওয়া তৃণমূল নেতারাই নয়, টিকিট পেয়েও ঘাসফুল ছেড়ে পদ্মে নাম লেখালেন মালদার হবিবপুরের প্রার্থী সরলা মুর্মু। এর পাশাপাশি বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও।