গুরুতর অসুস্হ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে

0
63

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, আহমেদাবাদ: গুরুতর অসুস্থ শাহরুখ খান। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে আহমেদাবাদের হাসপাতালে। মঙ্গলবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে কেকেআর-এর প্লে-অফ দেখতে হাজির ছিলেন তিনি। তীব্র গরমে কিং খান অসুস্থ হয়ে পড়েছেন, এমনই খবর। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি।

কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের পর বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। এরপর দুপুর ১টার সময় ভর্তি করা হয় আহমেদাবাদের কে ডি হাসপাতালে। অভিনেতার হঠাৎ হাসপাতালে ভর্তি হওয়া তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ বাড়িয়েছে। এই মুহূর্তে আহমেদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশেপাশে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর।

সেইসঙ্গে চরম তাপপ্রবাহও চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির উপরে থাকায় গরম সহ্য হয়নি শাহরুখের। এরপরই সকাল থেকে অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।জানা গিয়েছে, আপাতত বলিউড বাদশার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। বুধবারই মুম্বইতে ফেরার কথা ছিল তাঁর। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত তিনি বিশ্রামে থাকবেন বলেই খবর।

মঙ্গলবার আহমেদাবাদে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল ফাইনালে পৌঁছেছে কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের সামনে নূন্যতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে খুশির বাঁধ ভেঙেছে শাহরুখেরও। মঙ্গলবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হায়দরাবাদকে কেকেআর ৮ উইকেটে হারাতেই ভিকট্রি ল্যাপ দেন কিং খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here