রাহুল গান্ধিকে বিয়ে করতে চান, তবে তার জন্য এই শর্ত দিলেন শার্লিন চোপড়া

0
36

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৮ অগাস্ট, মুম্বইঃ বয়স ৫৩ ছুঁলেও দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলরদের মধ্যে একজন হলেন রাহুল গান্ধি। কখনও লালু প্রসাদ যাদব তাঁকে বিয়ের পরামর্শ দেন, তো কখনও হরিয়ানার কৃষক মহিলারা সনিয়াকে বলেন ছেলের বিয়ে দিতে।

সম্প্রতি বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়াকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি রাহুল গান্ধীকে বিয়ে করতে চান? তার উত্তরে অভিনেত্রী যা বলেছেন, সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্যামেরার সামনে বেজায় জনপ্রিয় শার্লিন। নানা বিতর্কের জন্য সবসময়ই তিনি খবরের শিরোনামে থাকেন।

কখনও রাখি সাওয়ান্তের সঙ্গে বিবাদের জেরে আবার কখনও বা রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাম জড়িয়ে চর্চায় থেকেছেন শার্লিন। সম্প্রতি বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দেখা গিয়েছিল তাঁকে। ভক্তদের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত ছিলেন তিনি। তাঁকে দেখেই ছুটে আসেন পাপারাৎজিরা।

তাঁদের মধ্যেই একজন অভিনেত্রীকে প্রশ্ন করেন, তিনি কি রাহুল গান্ধিকে বিয়ে করতে চান? প্রশ্ন শুনে বিন্দুমাত্র অস্বস্তি বোধ না করে শার্লিন বলেন, ‘হ্যাঁ, না করার কী আছে? কিন্তু বিয়ের পর আমি নিজের পদবি বদলাতে পারব না।’ যদিও এ বিষয়ে এখনও রাহুলের বক্তব্য জানা যায়নি।

সম্প্রতি সুপ্রিম কোর্টের নির্দেশে স্বস্তি পেয়েছেন কংগ্রেস নেতা। তাঁর খারিজ হয়ে যাওয়া সাংসদ পদও ফিরিয়ে দিয়েছেন লোকসভার স্পিকার ওম বিড়লা। শার্লিনের এমন মন্তব্য ও শর্ত সাংবাদিকদেরও খুব বেশি অবাক করেনি। কারণ প্রায়সময়ই বিভিন্ন বিতর্কিত মন্তব্য ও কর্মকাণ্ডের কারণে আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here