পর্ন ছবি কাণ্ডে গ্রেফতার শিল্পার স্বামী রাজ কুন্দ্রা, শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ

123

ওয়েব ডেস্ক, ২০ জুলাইঃ পর্নোগ্রাফি ফিল্ম তৈরি ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ন’জন ধরা পড়েছে। পর্ন ছবি তৈরির ব্যবসার সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় হইচই বলিউড জুড়ে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে মেডিক্যাল চেক-আপের পর মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় রাজ কুন্দ্রা এবং তাঁর সহকারী রায়ান থর্পকে। মঙ্গলবার সকালে রাজ কুন্দ্রার সহযোগী রায়ানকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এদিন দুজনেরই জামিনের আর্জি না-মঞ্জুর করেছে নগর দায়রা আদালত। দুই অভিযুক্তকেই আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

মুম্বই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, মুম্বই পুলিশের হাতে উঠে এসেছে রাজ কুন্দ্রার একাধিক হোয়াটসঅ্যাপ চ্যাট। সেখানে পর্ন ফিল্ম থেকে অর্জিত আর্থিক লেনদেনের কথা বলা হয়েছে। শিল্পার স্বামীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এই ঘটনার পর এখনও পর্যন্ত শিল্পা শেট্টি বা রাজের আইনজীবীদের তরফে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।