ভাটপাড়ায় আবারও চলল গুলি, এবার নিশানায় ভাটপাড়া পৌরসভার ভেতরেই পৌর প্রশাসক

32

ওয়েব ডেস্ক, ১৪ জুলাইঃ এবার পৌরসভার ভেতরেই চলল গুলি। ভাটপাড়া পৌরসভার ভেতরেই পৌর প্রশাসক তথা ভাটপাড়া ২৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কংগ্রেস কাউন্সিলর হিমাংশু সরকারের সহকারী সৌরভ অধিকারীকে লক্ষ্য করে চলল গুলি। যদিও তার শরীরে গুলি লাগেনি। সামান্য আহত অবস্থায় তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে খবর, থানার ঢিল ছোড়া দূরত্বে ভাটপাড়া পুরসভা। সেখানেই মঙ্গলবার ভরসন্ধ্যেবেলা চলল গুলি। অল্পের জন্য রক্ষা পেলেন পুর প্রশাসক হিমাংশু সরকার। তবে আহত হয়েছেন তাঁর সহকারী সৌরভ অধিকারী। ঘটনাটি তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফলাফল বলে দাবি করেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। পাল্টা পানিহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক নির্মল ঘোষের অভিযোগ, এই ঘটনার পিছনে রয়েছে বিজেপির সমাজবিরোধীরা।

এদিকে হিমাংশু ও সৌরভের দাবি, পুরসভার গেটের বাইরে মোটরবাইক রেখে ভিতরে ঢোকে একদল দুষ্কৃতীরা। শুরু হয় বচসা। তারপর গুলি চালায় তারা। হিমাংশুর গুলি লাগেনি। তবে গুলি ছুঁয়ে বেরিয়ে যায়। তাতে আহত হন তাঁর সহকারী। পুরসভার কোনও কাজের দরপত্র সংক্রান্ত ঘটনার জের কিনা তা তদন্ত করছে দেখছে পুলিশ। এখনও কেউ গ্রেফতার হননি।

পুলিশ সূত্রে খবর, আজ বেলায় ভাটপাড়া থানার ১৩ নম্বর ওয়ার্ডের বারুইপাড়া মোহিনী হোটেলের সামনে রাস্তার ওপর দুষ্কৃতীরা বোমাবাজি করে। বোমার স্প্রিন্টার ছিটকে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকায় একটি ট্রাকের কাঁচ ভেঙে দেয়। সেই ঘটনার সঙ্গে এই ঘটনার কোনও যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। শুরু হয়েছে তদন্ত।