দিনহাটায় তৃনমূল নেতার বাড়ি লক্ষ করে গুলি,অভিযোগের তীর বিজেপির দিকে

42

দিনহাটা,১১সেপ্টেম্বরঃ তৃনমূল নেতার বাড়িতে লক্ষ করে গুলি ও বোমাবাজি করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভেটাগুড়ি ২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ব্রক্ষ্মানেরচৌকি গ্রাম এলাকায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে বুধবার সকালে এলাকা খতিয়ে দেখতে যায় দিনহাটা থানার পুলিস। ওই তৃনমূল নেতার বাড়ির সামন থেকে তাজা বোমা, গুলির খোল উদ্ধার করে পুলিশ।

অভিযোগ, মঙ্গলবার রাতে ভেটাগুড়ি সংলগ্ন এলাকায় তৃণমূল নেতা ওসমান আলির বাড়িতে লক্ষ্য করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা ছোঁড়ে ও বেশ কয়েক রাউন্ড গুলিও চলে বলে অভিযোগ। আচমকা বোমা গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে এলাকায় চলে গুলি বোমার লড়াই। দীর্ঘদিন ওই এলাকায় তৃনমূলের দলীয় কার্যালয় বন্ধ থাকার পর সম্প্রতি সেই কার্যালয় খোলা হয়। তারপর থেকেই এলাকায় অশান্তি শুরু হয়েছে বলে অভিযোগ।

তৃণমূল নেতা ওসমান আলি অভিযোগ করে বলেন,‘অশান্তি ছড়াতেই এই কাজ করছে বিজেপি। মঙ্গলবার রাতে বিজেপির বাইক বাহিনী তাণ্ডব চালায়। আমরা লক্ষ করছি বিজেপি মানুষের সমর্থন হারিয়ে বোমা বন্দুককে সঙ্গী করে উত্তপ্ত করছে গ্রাম পরিবেশ। ভেটাগুড়িতে এই লক্ষ্যে তাঁদের অশান্তি পাকাবার ছক।’ যদিও ওই অভিযোগ অস্বীকার করে বিজেপির স্থানীয় নেতৃত্ব।

এবিষয়ে বিজেপির স্থানীয় নেতা হারাধন বর্মণ বলেন, ‘বিজেপি বোমা বন্দুকে বিশ্বাসী নয়। এই ধরনের কোন ঘটনার সাথে বিজেপি কর্মীর যোগ নেই। এটা তৃনমূলের গোষ্ঠী দ্বন্দ্বের ফল।’