মুসেওয়ালা খুনে অন্যতম অভিযুক্ত সচিন বিষ্ণোইকে আজারবাইজান থেকে ভারতে প্রত্যর্পণ

0
43

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১ অগাস্ট, নয়াদিল্লিঃ পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের অন্যতম অভিযুক্ত সচিন বিষ্ণোই ওরফে সচিন থাপানকে আজ়ারবাইজান থেকে ভারতে প্রত্যর্পণ করা হল। মঙ্গলবার সংবাদমাধ্যমের কাছে এ খবর জানিয়েছে দিল্লি পুলিশ। দিল্লি পুলিশের স্পেশাল সিপি এইচজিএস ধালিওয়াল বলেন, ‘‘আজারবাইজানের রাজধানী বাকু থেকে মঙ্গলবার সচিন বিষ্ণোইকে নিয়ে আসা হয়েছে।’’

পাঞ্জাবি গায়ককে খুন করার পরিকল্পনায় গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল শচীনের। মুসেওয়ালাকে খুনের পরেই ভুয়ো পাসপোর্ট ব্যবহার করে দিল্লি বিমানবন্দর থেকে পালায় সে। কয়েকদিন আগেই আজারবাইজানে আটক করা হয় তাকে। মঙ্গলবার দিল্লি পুলিশের বিশেষ দলের হাতে শচীনকে তুলে দেয় আজারবাইজান প্রশাসন।

প্রসঙ্গত, মুসেওয়ালা খুনে প্রধান অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাইপো এই শচীন। মুসেওয়ালা খুনের সঙ্গে যুক্ত থাকার বিষয়টি কার্যত স্বীকার করে নিয়েছেনমূল অভিযুক্ত লরেন্স বিষ্ণোই।

গত বছরের ২৯ মে নিজের গ্রামের বাড়িতে যাওয়ার পথে পঞ্জাবের মানসা জেলায় মুসে ওয়ালার গাড়িতে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় কয়েক জন দুষ্কৃতী। সে সময় গাড়িতে ছিলেন মুসে ওয়ালার বন্ধু এবং এক তুতো ভাই। হামলায় ওই দু’জনও গুরুতর জখম হন। হাসপাতালে নিয়ে গেলে ২৮ বছরের পঞ্জাবি র‌্যাপ গায়ককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here