কোচবিহার বিএসএনএল অফিসে সাপের আতঙ্ক, ভয় কর্মচারীদের মধ্যে

218

কোচবিহার,১০ অক্টোবরঃ একে তো প্রাপ্য বকেয়া পাচ্ছেন না, তার উপর আবার সাপ দোসর, এমনই করুন চেহারায় ধুঁকছে কোচবিহার শহরের সাগরদীঘি সংলগ্ন বিএসএনএলের কার্যালয়।

জানা গেছে, বৃহস্পতিবার পূজার ছুটি কাটিয়ে অফিস খোলার পর কর্মচারীরা অফিসে প্রবেশ করলে এদিন সাপটিকে দেখতে পান তাঁরা । এরপর অফিসের কর্মচারীদের সহযোগিতায় সেই সাপকে উদ্ধার করে বাইরে বের করে দেওয়া হয় । ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পরে কর্মচারীদের মধ্যে।

কর্মচারীদের অভিযোগ অফিস সংস্কার করার জন্য কেন্দ্রীয় সরকার সংস্কার খাতে যে অর্থ দিত সেটা তাঁরা ঠিক মতো দিচ্ছে না, ফলে ব্যাহত হচ্ছে সংস্কার। অফিসের চারধারে গজিয়ে উঠেছে আগাছাজঙ্গল। আর সেখান থেকেই অফিসের ভিতরে ঢুকে পড়ছে সাপ। অফিসের বিভিন্ন বিভাগে এইভাবে প্রায়ই দেখা মিলছে মনসার বাহনের।

এবিষয়ে দেবাঞ্জন সাহা, তন্ময় ধরেরা বলেন, বর্তমানে খুব খারাপ অবস্থা বিএসএনএলের, আমরা প্রায় ৬ মাস থেকে রক্ষনাবেক্ষনের জন্য কোনরকম টাকা পাচ্ছি না। এর পাশাপাশি কেন্দ্রীয় সরকারের দিশাহীন মনোভাবের জন্য কর্মীর সংখ্যাও প্রায় কমে গিয়েছে। অফিসের চারপাশে গজিয়ে উঠেছে আগাছা জঙ্গল। যার জেরে মূল কার্যালয়ের বিভিন্ন বিভাগে ঢুকে পড়ছে সাপ। যার জেরে আমরা খুব আতঙ্কে রয়েছি। এই আতঙ্কের জেরে ব্যাহত হচ্ছে পরিষেবা। কর্মীরা নির্দিষ্ট বিভাগ গুলিতে যেতে ভয় পাচ্ছেন বলেও জানান তাঁরা।