বাবাকে খুন করে আত্মঘাতী ছেলে! চাঞ্চল্য মেখলিগঞ্জে

0
33

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১১ অগাস্ট, কোচবিহারঃ বাবাকে খুন করে আত্মঘাতী ছেলে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের মেখলিগঞ্জে। জানা গেছে মৃতরা হলেন টফসুল হোসেন(৪৫) ও আবু বক্কর সিদ্দিক(৩০)। তাঁদের বাড়ি কোচবিহারের সুকটাবাড়িতে। মাস খানেক আগে যান মেখলিগঞ্জের কুচলিবাড়িতে। সেখানে একটি স্কুলে ট্যাঙ্ক তৈরির কাজ করছিলেন তাঁরা।

শুক্রবার এলাকার বাসিন্দারা স্থানীয় একটি স্কুলের বারান্দায় প্রথমে একটি ঝুলন্ত দেহ দেখতে পান। পরে বিদ্যালয়ের ভিতরে আর একটি দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান। প্রাথমিকভাবে অনুমান বাবাকে খুন করে ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সূত্র মারফত আরও জানা গিয়েছে, ওই স্কুলে জলের ট্যাংক তৈরির কাজ করছিলেন তাঁরা। বাবা ও ছেলের সঙ্গে আরও এক যুবকও ছিলেন।স্থানীয় বাসিন্দারা শ্যামাপদ অধিকারী জানান, ভোরে এক যুবক তার বাড়িতে প্রাণ ভয়ে পালিয়ে আসে। পরে তিনি ওই যুবকের কাছে জানতে পারেন স্কুলে ঘরের ভিতরে ছেলে তার বাবাকে লাঠির আঘাতে খুন করেছে।

আর এসবকিছু দেখার পর ওই যুবক স্কুলের জানলা খুলে তার বাড়িতে পালিয়ে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কুচলিবাড়ি থানার পুলিশ। কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। নেপথ্যে পারিবারিক অশান্তি কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here