কউন বনেগা ক্রোড়পতি এপিসোড প্রকাশ্যে আসার পর থেকেই জোর সমালোচনার মুখে সোনাক্ষী

22

বিনোদন ডেস্ক, ২৫ সেপ্টেম্বরঃ সোনাক্ষী সিনহার অভিনয়ে মুগ্ধ তার ভক্তকুল। কিন্তু কি করলেন তিনি কউন বনেগা ক্রোড়পতিতে গিয়ে? কউন বনেগা ক্রোড়পতিতে সোনাক্ষীকে একটি সহজ প্রশ্ন করা হয়। হনুমান কার জন্য সঞ্জীবনী বুটি আনতে গিয়েছিলেন? তিনি এই সহজ প্রশ্নের উত্তর দিতে না পারায় ওই এপিসোড প্রকাশ্যে আসার পর থেকেই জোর সমালোচনা শুরু হয়ে যায়।উত্তরপ্রদেশের মন্ত্রী সুনীল বারলা সোনাক্ষীকে কটাক্ষ করে বলেন কেন রামায়নের ওই সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না।

উত্তরপ্রদেশের মন্ত্রী মন্তব্য করেন , এটা খুবই দুর্ভাগ্যজনক যে রামায়নের একটি সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না সোনাক্ষী। এরা এক একজন শুধু অর্থ রোজগারের যন্ত্র মাত্র। ভারতের ইতিহাস কিংবা দেবতাদের সম্পর্কে এদের কোনও জ্ঞান নেই। পড়াশোনা করার জন্যও এদের হাতে কোনও সময় নেই। এর থেকে দুঃখজনক আর কিছু হয় না।

কউন বনেগা ক্রোড়পতিতে অমিতাভ বচ্চন রামায়নের সহজ প্রশ্নের উত্তর দিতে না পারায় শত্রুঘ্ন-কন্যাকে বলেন, সোনাক্ষীর বাবার নাম শত্রুঘ্ন সিনহা। তিনি যে বাড়িতে বসবাস করেন, সেখানে লব, কুশ নামে তার দুই ভাই থাকেন। তা সত্ত্বেও তিনি কেন এই প্রশ্নের উত্তর দিতে পারছেন না।