তৃণমূল নেতাদের ছাল চামড়া উঠিয়ে নেওয়ার হুঁমকি দিলেন সৌমিত্র খাঁ

55

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়া পৌরসভায় ভোটের প্রচার ও সি এ এ এর প্রচারে বেরিয়ে তৃণমূল নেতাদের ছাল চামড়া উঠিয়ে নেওয়ার  হুঁমকি দিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন বাঁকুড়া পৌরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্ত।

বাঁকুড়া বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “তিনটে পৌরসভাই দখল করবো”। এবং তৃণমূলকে হুঁমকি দিয়ে বলেন, তৃণমূল নেতাদের পরিষ্কার বলেদি  যদি পঞ্চায়েতের মতো হয় তাহলে তৃণমূল নেতাদের ছাল চামড়া আমরা উঠিয়ে নেব সে ক্ষমতা আমরা রাখি এবং মানুষ তার জবাব দেবে। তিনি আরও বলেন, পুলিশকে কিভাবে আটকাতে হয় তা এই দুহাজার উনিশের লোকসভা ভোটে মানুষ দেখিয়ে দিয়েছে। আর পুলিশ  তৃণমূলের হয়ে কাজ করলে পুলিশের গাড়ী জ্বলবে।

বাঁকুড়া পৌরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, পঞ্চায়েত ভোটে কি হয়েছিল বা কি বলতে চেয়েছেন জানি না। পঞ্চায়েত ভোটে নমিনেশনের দায়িত্ব উনার উপরেই ছিল যদি কিছু হয়ে থাকে তার জন্য উনি দায়ী। মহাপ্রসাদ বাবুর দাবী “মুখে বাগ মারাটা খুব সোজা, ছাল চামড়া তুলতে গেলে তৃণমূল কর্মীদের কিছু করতে হবে না, ওটা সাধারণ মানুষই প্রতিবাদ করবে”।