বিবাহবিচ্ছেদ হয়নি  সৌরভ-মধুমিতার জানালেন স্বামী সৌরভ চক্রবর্তী

64

ওয়েব ডেস্ক, ৮ জুলাইঃ একটা সময় টেলিপাড়ার অন্যতম ‘হ্যাপেনিং কপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে চুপচাপ আইনি বিয়ে সেরে নিয়েছিলেন ‘পাখি’। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই সামনে আসে এই জুটির বিচ্ছেদের খবর। কিন্তু আলাদা হয়ে গেলেও আজও খাতায়-কলমে স্বামী-স্ত্রী সৌরভ-মধুমিতা, কারণ অতিমারির জেরে ডিভোর্সের প্রক্রিয়া থমকে রয়েছে। সম্প্রতি এক সাক্ষাত্কারে এ কথা জানালেন সৌরভ চক্রবর্তী। সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর এখন কেরিয়ারই মধুমিতার জীবনের মূল ফোকাস, রীতিমতো নিজের ভোলবদলে একের পর এক ছবিতে কাজ করে চলেছেন তিনি।

মাস কয়েক আগেই মুক্তি পেয়েছিল মৈনাক ভৌমিকের চিনি, যে ছবিতে একসঙ্গে কাজ করেছেন মধুমিতা সরকার ও সৌরভ দাস। এই ছবির সময় থেকেই সৌরভ-মধুমিতার সম্পর্কের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে টেলিপাড়ায়। সম্প্রতি এমনও শোনা গিয়েছে, মধুমিতা-সৌরভ -এর ঘনিষ্ঠতার জেরে নাকি ভাঙনের মুখে সৌরভ-অনিন্দিতার সাজানো সংসার।

সৌরভ দাসের সঙ্গে মধুমিতার সম্পর্কের এই রসায়ন নিয়ে এবার মুখ খুললেন নায়িকার স্বামী সৌরভ চক্রবর্তী। অভিনেতা-পরিচালকের সাফ কথা, গোটা বিষয়টাকে তিনি ‘গুজব’ হিসাবেই দেখতে চান। তাঁর মনে, অভিনেতা-অভিনেত্রীর নিয়ে এমন অনেক খবরই রটে এবং এই বিষয় নিয়ে তাঁর মাথাব্যাথাও নেই। বরং নিজের কাজ নিয়ে ফোকাস করতে চান তিনি।

সৌরভ এক সাক্ষাত্কারে জানান, ‘এটা রটনা কতটা সত্যি, কতটা মিথ্যে সেটা নিয়ে ভাবার সময় নেই আমার। হাতে একের পর এক কাজ রয়েছে’। শীঘ্রই অঞ্জল দত্তের ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এ দেখা মিলবে সৌরভের।