দাম্পত্য কলহের জের! স্ত্রীকে খুনের পর থানায় আত্মসমর্পণ এসএসকেএমের চিকিৎসকের

0
47

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২০ অগাস্ট, কলকাতাঃ স্ত্রীকে কুপিয়ে খুন করে পরে থানায় গিয়ে আত্মসমর্পণ চিকিৎসকের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের হেলেঞ্চায়। দাম্পত্য কলহের জেরেই এই ঘটনা বলে অনুমান। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতার নাম রত্নতমা দে। উত্তর ২৪ পরগনার নীলগঞ্জের বাসিন্দা তিনি।তাঁর স্বামী অরিন্দম বালা এসএসকেএম-এ এমডি করছেন।  রত্নতমা নিজেও চিকিৎসক ছিলেন। দু বছর আগে উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের মণ্ডবঘটার বাসিন্দা অরিন্দম বালার সঙ্গে বিয়ে হয় তাঁর।

স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকেই বনিবনা ছিল না অরিন্দম ও রত্নতমার মধ্যে। অশান্তি লেগেই থাকত। বনিবনা না হওয়ার জেরে গত কয়েকমাস শ্বশুরবাড়িতে থাকতেন না রত্নতমা। শনিবার রাতেই তাঁকে নিয়ে আসেন অরিন্দম। অভিযোগ, শনিবার স্ত্রীকে নিজের বাড়িতে নিয়ে এসে কুপিয়ে খুন করেন ওই চিকিৎসক।

রবিবার সকালে নিজেই বাবা-ভাইকে স্ত্রীকে খুন করার কথা জানান। এরপর নিজেই বাগদা থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। ঘটনাস্থলে যায় বাগদা থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে খুনের মামলার রুজু করে মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে বাগদা থানার পুলিশ। জানা গিয়েছে, মৃত রত্নতমার দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্তে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here