কালিয়াগঞ্জে ছাত্র যুব উৎসব

22

কালিয়াগঞ্জ, ১৮ জানুয়ারিঃ রাজ্য সরকারের যুবকল্যান দপ্তর আয়োজিত কালিয়াগঞ্জ পৌরস্তর ” ছাত্র-যুব উৎসব ” শুরু হল কালিয়াগঞ্জের সরলা সুন্দরী উচ্চ বিদ্যালয়ে । মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন,বেলুন ও পায়রা উড়িয়ে কালিয়াগঞ্জ পৌর  ছাত্র-যুব উৎসবের উদ্বোধন করেন কালিয়াগঞ্জের বিধায়ক তপণ দেবসিংহ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌররধান  তথা ছাত্র-যুব উৎসবের সভাপতি কার্তিক চন্দ্র পাল, উত্তরবঙ্গ ক্রীড়া পরিষদের সদস্য অসীম ঘোষ,পৌরসভার উপ পৌরপতি বসন্ত রায়, কালিয়াগঞ্জ  পুরসভার কাউন্সিলারেরা  সহ  বিশিষ্ট ব্যাক্তিরা।

১৮ ও ১৯ জানুয়ারি দুদিন ব্যাপী কালিয়াগঞ্জ পৌরস্তর ছাত্র-যুব উৎসবে কালিয়াগঞ্জ  শহরের বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নিয়ে আবৃত্তি,  অঙ্কন, নৃত্য ও সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করা হয়। দুদিন ব্যাপী এই ছাত্র-যুব উৎসবে বিভিন্ন বিভাগে প্রায় তিন শতাধিক প্রতিযোগী অংশগ্রহন করে।

এছাড়াও প্রতিদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে কালিয়াগঞ্জ  পৌরস্তর ছাত্র-যুব উৎসব মঞ্চে। এই কালিয়াগঞ্জ পৌরস্তর ছাত্র-যুব উৎসবের সর্ব সাধারন বিভাগের বিজয়ী প্রতিযোগীরা আগামী জেলা ছাত্র-যুব উৎসবে যোগদান করতে পারবেন।