স্কুলের পোশাকে পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার নাবালিকার মাথা থ্যাঁতলানো দেহ, শোরগোল মাটিগাড়ায়

0
108

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ অগাস্ট, শিলিগুড়িঃ জঙ্গলের মধ্যে পরিত্যক্ত বাড়ি থেকে নাবালিকার দেহ উদ্ধার। শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মোটাজোত রবীন্দ্রপল্লি এলাকার ঘটনা।  তাকে ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে বলে অভিযোগ।

সোমবার বিকেল প্রায় চারটে নাগাদ মাটিগাড়ার খাপরাইল এলাকার পরিত্যক্ত ঘর থেকে বছর ১৪-র নাবালিকার মৃতদেহ উদ্ধার হয়। পরনে ছিল স্কুলের পোশাক। দেহের পাশে ব্যাগ পড়ে থাকতে দেখা গিয়েছে। পাশে একটি ইটও পড়েছিল। মনে করা হচ্ছে, ইট দিয়ে থেঁতলে খুন করা হয়েছে। খবর পেয়ে পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, দেহটি যেখান থেকে উদ্ধার হয়েছে সেখানে সচরাচর কেউ যায় না। রাস্তায় কোনও আলো নেই। সিসিটিভিও নেই। পরিত্যক্ত এলাকা। সেখানে মেয়েটি কীভাবে পৌঁছল তা নিয়ে জল্পনা বাড়ছে।জানা গিয়েছে, দার্জিলিং মোড় সংলগ্ন একটি নেপালি মাধ্যম স্কুলের পড়ুয়া ছিল মেয়েটি।

স্থানীয় বাসিন্দা মহম্মদ সিরাজ জানিয়েছেন, তিনি বিকেলের দিকে মেয়েটির চেঁচামেচি শুনেছিলেন। এরপরই এলাকার বাসিন্দারা সেখানে গিয়ে দেখতে পান, মাটিতে পড়ে রয়েছে ওই কিশোরীর রক্তাক্ত দেহ। কিন্তু মেয়েটির সঙ্গে কাউকে দেখা যায়নি। তড়িঘড়ি খবর দেওয়া হয় মাটিগাড়া থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন এসিপি রাজেন ছেত্রী, ডিসিপি অভিষেক গুপ্তা এবং মাটিগাড়া থানার পুলিশকর্মীরা।। কে বা কারা, কী উদ্দেশে এই ঘটনা ঘটিয়েছে তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here