ধুলিয়ানে গঙ্গায় স্নান করতে নেমে বিপত্তি, তলিয়ে গেল দুই পড়ুয়া

0
104

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৪ জুলাই, কলকাতা: গঙ্গাতে স্নান করতে নেমে তলিয়ে গেল ষষ্ঠ শ্রেণির দুই ছাত্র। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরবেলা মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার ধুলিয়ান কাঞ্চনতলা ঘাটে। নিখোঁজ ছাত্রদের সন্ধানে তল্লাশি শুরু  হলেও তাদের খোঁজ পাওয়া যায়নি।

জানা গেছে এদিন সকালে হিজলতলা গ্রামের বাসিন্দা রোহন শেখ (১২), মোজাহিদ শেখ (১৩) এবং নাজিম শেখ নামে ধুলিয়ান কাঞ্চনতলা জে ডি জি ইনস্টিটিউশনের ষষ্ঠ এবং সপ্তম শ্রেণির তিন ছাত্র তাদের স্কুলে যায়। স্কুলে গিয়ে ওই তিন ছাত্র দেখতে পায় পঞ্চায়েত ভোটের জন্য এলাকাতে আসা কেন্দ্রীয় বাহিনী এখনও স্কুলে থেকে যাওয়ার জন্য বিদ্যালয় বন্ধ রয়েছে। এরপরই ওই তিন ছাত্র স্কুল লাগোয়া কাঞ্চনতলা ঘাটে স্নান করতে যায়।

নদীতে স্রোত থাকায় তিন ছাত্রই তলিয়ে যায়। সহপাঠীদের চিৎকারে ঘাটে থাকা এক মাঝি ওই তিন ছাত্রকে বাঁচাতে তৎপর হন। নাজিম শেখ নামে এক ছাত্রকে তিনি জীবিত উদ্ধার করতে পারলেও রোহান ও মোজাহিদকে উদ্ধার করতে পারেননি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ধুলিয়ান পুরসভার চেয়ারম্যান ইনজামামুল ইসলাম। তিনি বলেন, ‘এটা খুব মর্মান্তিক ঘটনা। এই ঘাটে এরকম ঘটনা প্রতিবারই ঘটছে। এ বিষয়ে প্রশাসনকে ব্যবস্থা নিতে বলব।’ মাইকিং করে সাইনবোর্ড লাগিয়ে এই ঘাটে স্নান নিষিদ্ধ করা হবে বলে জানিয়েছেন তিনি।

নিখোঁজ ছাত্রদের খোঁজে তল্লাশি চলছে। তাদের বাড়িতেও খবর দেওয়া হয়েছে। দু’জনকে উদ্ধার করতে ডুবুরি নামিয়েছে পুলিশ। প্রসঙ্গত, গতকালও বহরমপুরে ভাগীরথী নদীতে জল ভরতে গিয়ে দুই ছাত্র তলিয়ে যায়। মঙ্গলবার দু’জনেরই দেহ উদ্ধার হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here